সারাদেশ

রাঙামাটিকে আধুনিক ও পর্যটনবান্ধব করতে চাই: মেয়র প্রার্থী এড. মামুন

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি : ‘রাঙামাটিকে সম্প্রীতির শহর, আধুনিক ও পর্যটনবান্ধব করতে চাই। শিক্ষিত তরুণদের জন্য প্রতিটি ওয়ার্ডে ওয়াইফাই জোন করে তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনশক্তি গড়ে তুলতে চাই। মানুষ পরিবর্তন চায়’। রাঙামাটি পৌরসভায় বিএনপি মেয়র প্রার্থী মামুনুর রশিদ নির্বাচনী প্রতিশ্রুতি দিয়ে এসব কথা বলেছেন। ভোটের সময় সেনা মোতায়েন করার দাবি জানান মেয়র প্রার্থী এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে ‘সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা’য় নিজের সংশয় জানান মামুন। বলেন, পরিচ্ছন্ন, নিরপেক্ষ ও যার ভোট সে দিতে পারলে আমি জয়ী হবো। নির্ভয়ে ভোটাররা যেন কেন্দ্রে যেতে পারে তা নিশ্চিত করতে প্রশাসনকে জানিয়েছে। এটা করতে না পারলে ভোটযুদ্ধ বন্ধ করে দিয়ে যারা দায়িত্বে আছেন তাদের মেয়াদ বাড়িয়ে দেওয়া হোক।

পৌরসভার গাড়ি, চাকচিক্য জীবন আমাকে টানে না-এমন দাবি করে মামুন বলেন, ‘পৌর পিতা নয়, সেবক হিসেবে কাজ করতে চাই। সার্বজনীন ও সব সম্প্রদায়ের মেয়র হয়ে সর্বোচ্চ নাগরিক সুবিধা দিতে চাই’।
রাঙামাটি পৌরসভার ঝুঁকিপূর্ণ ১৮ কেন্দ্রে ‘কেন্দ্রভিত্তিক’ সেনা মোতায়েন চান মামুনুর রশিদ। তিনি বলেন, যাতে গতবারের মতো উপজেলা থেকে মানুষ এনে ভোট কেন্দ্র দখলে নিতে না পারে আ.লীগ প্রার্থী।

মতবিনিমিয় সভায় উপস্থিত ছিলেন, রাঙামাটি বিএনপির সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, মিডিয়া সেলের প্রধান ও যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, মহিলা দলের সভাপতি মিনার বেগম, জাসাসের সভাপতি কামাল হোসেন প্রমুখ।

ইভিএম পদ্ধতিতে আগামী ১৪ ফেব্রুয়ারি রাঙামাটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭ জানুয়ারি প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। মেয়র পদে ৫ জন, সাধারণ কাউন্সিলার পদে ৪১ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৯ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। রাঙামাটি পৌরসভার ভোটার ৬২,৯১৩ জন। এরমধ্যে পুরুষ ৩৪,২৪২ এবং নারী ভোটার ২৮,৬৭১ জন।


সান নিউজ/কেইউ্র/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জে...

ভোলায় এলজিইডি’র জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ 

ভোলা প্রতিনিধি: ভোলায় জেলা ও উপজে...

জেলাভিত্তিক প্রকল্প নেওয়া হবে

নিজস্ব প্রতিবেদক : উপজেলা নয়, আগামীতে জেলাভিত্তিক প্রকল্প প্...

শেখ হাসিনার সততা বিশ্বে প্রশংসনীয়

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী...

ফরিদপুরে হাসপাতালে আগুন

জেলা প্রতিনিধি: ফরিদপুরের বঙ্গবন্...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

সারাদেশে বইছে তাপপ্রবাহ

নিজস্ব প্রতিবেদক : সারাদেশ বয়ে যাচ্ছে মাঝারি ধরনের তাপপ্রবাহ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা