বিনোদন

মিথ্যা খবরে আমি প্রভাবিত

বিনোদন ডেস্ক : মডেল ও ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন ঘটে তার। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন।

আরও পড়ুন: মাঠে কাজ করা গৌরবের বিষয়

কিন্তু বিয়ে এবং বিচ্ছেদের কারণে অভিনয়ের বাইরে ব্যক্তিজীবন নিয়ে সর্বদা থাকেন শিরোনামে। মাঝে বেশকিছু সময়ের জন্য শোবিজ অঙ্গন থেকে নিয়েছিলেন বিরতিও। পরে অবশ্য আবার ফিরে আসেন। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি জানান মিথ্যা খবর দ্বারা সে প্রভাবিত। প্রভা চান না তার অনুমতি ছাড়া আর কোনো খবর প্রকাশিত হোক।

রোববার (২২ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন প্রভা। সেখানে বিনোদন সাংবাদিকদের উদ্দেশ্যে দেন বিশেষ বার্তা দেন তিনি।

আরও পড়ুন: খালেদা রাজনীতি করতে পারবেন না

ভিডিওর শুরুতে সাংবাদিকদের উদ্দেশ্যে প্রভা বলেন, গত ১০ বছর ধরে কিছু মিথ্যা খবর দ্বারা আমি প্রভাবিত। এক পর্যায়ে যখন দেখলাম, বিষয়টি কোনোভাবেই সমাধান করতে পারছি না, তখন আপনাদের সঙ্গে আমার দূরত্ব আরো বেড়ে যায়। এখন আপনারা আমাকে মুঠোফোনে পান না। কিন্তু ইনস্টাগ্রামে যখন কোনো কিছু পোস্ট করি, স্ট্যাটাস দিই তখন আপনারা সেটা নিয়েও নিউজ করেন।’

এরপর তিনি বলেন, ‘আমি ভাবতাম, বিনোদন জগতে আছি আপনিও আমাকে আপনার বোনের মতো দেখেন। কারণ আমরা একই পরিবার। কিন্তু আমি আসলে ভুল ভেবেছি।

আরও পড়ুন: বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

প্রভার অভিযোগ তাকে নিয়ে অসংখ্য মিথ্যা নিউজ করা হয়েছে। যেটা তাকে মানসিকভাবে প্রভাবিত করেছে। তার ভাষায়, আপনাদের মাথায় কাজ করে না যে, আপনার বোন যদি এই সেক্টরে কাজ করতেন তাহলে তাকে আপনি আগলে রাখতেন। কিন্তু আপনারা আসলে আমাকে ওভাবে চিন্তা করতে পারেন না। যাইহোক, মিথ্যা নিউজগুলো না লিখলেই পারতেন। এসব বিষয় নিয়ে মানসিকভাবে আমি খুবই প্রভাবিত।

অনুমতি ছাড়া তার কোনো নিউজ প্রকাশিত হোক এটা চান না এই অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেন, ‘আমি চাচ্ছি না আমার অনুমতি ছাড়া আপনারা আর কোনো নিউজ করুন। আমার সঙ্গে ফোনে যদি আপনাদের যোগাযোগ হয়, আমি যদি অনুমতি দিই শুধুমাত্র তখনই আপনারা আমার নিউজ প্রকাশ করতে পারবেন।’

আরও পড়ুন: ট্রাক্টরের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

তিনি আরও বলেন, ‘দয়া করে, আমার অনুমতি ছাড়া আর কখনো আমার নিউজ করবেন না। প্রচারে আমি একদমই কমফোর্টেবল নই। আমার ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় যতটুকু তথ্য দেই তার মধ্যে আমি সীমাবদ্ধ থাকতে চাই। আমি এর চেয়ে আরো বড় সংখ্যক মানুষের কাছে পৌঁছাতে চাই না।

এরপর থেকে মিথ্যা খবর প্রকাশ করলে আইনি ব্যবস্থা নেবেন বলে জানান তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, অধিকাংশ সময় আপনারা মিথ্যাটাই প্রকাশ করেন। আর মানুষ সেটাই বিশ্বাস করে। এরপরও যদি এভাবে নিউজ করেন তাহলে হয়তো আমাকে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।

সান নিউজ/জেএইচ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

সড়কে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়...

বিএনপি ভয়ে নির্বাচনে আসে না

নিজস্ব প্রতিবেদক : ভোটারদের ভয় পায় বিএনপি, তাই নির্বাচনে আসে...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি...

মৃত্যুহীন দিনে শনাক্ত ২২

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের দেহে কর...

ভারতীয় ৫ নাবিককে মুক্তি দিল ইরান

আন্তর্জাতিক ডেস্ক : আটক ‘ইসরাইলি’ জাহাজের ৫ ভারত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা