ফাইল ছবি
অপরাধ

বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৫

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পৃথক ঘটনায় ১০৬ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ৪১ পিচ ইয়াবা ট্যাবলেট, ৬ বোতল ফেন্সিডিল ও ১টি চোরাই মোটরসাইকেলসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩১

শুক্রবার (১৫ মার্চ) জেলার হরিপুর থানা পুলিশ ভাতুরিয়া ইউপির অন্তর্গত মহেন্দ্রগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় ১০০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার করেছে। উক্ত ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ মো. উমের আলী (৪২) নামে এক ব্যক্তিকে আটক করে।

এ ঘটনায় হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত উমের আলী হরিপুর থানার বহতী (বনিয়াপুকুর) মো. তফিল উদ্দিনের ছেলে।

একই দিনে বালিয়াডাঙ্গী থানা পুলিশ দুওসুও ইউপি অন্তর্গত মাষ্টারপাড়া গ্রামে জনৈক মো. হুমায়ুন কবির (৩২) এর বাড়িতে অভিযান চালিয়ে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় হুমায়ুনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: চুরির অভিযোগে পিটিয়ে হত্যা

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত মো. হুমায়ুন কবির (৩২) বালিয়াডাঙ্গী থানার দুওসুও গ্রামের মো. মজিবর রহমানের ছেলে।

এছাড়া জাবরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষ থেকে ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পীরগঞ্জ থানা পুলিশ। এ সময় পুলিশ মোছা. হাজেরা বেগম (২৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

হাজেরা বেগম পীরগঞ্জ থানার করনাইট হাটপাড়া গ্রামের লিটন আলীর স্ত্রী। এ ঘটনায় পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়।

একই দিনে বালিয়া ইউপির অন্তর্গত বড় বালিয়া জোর্দ্দারপাড়া গ্রামের জনৈক বাবুল হোসেনের মিল চাতাল থেকে ৬ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ মো. ফারুক হোসেন (২৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে ভূল্লী থানা পুলিশ।

আরও পড়ুন: দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

এ ঘটনায় ভূল্লী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। গ্রেফতার ফারুক হোসেন বড় বালিয়া শিমুলতলী গ্রামের মো. ইউনুস আলীর ছেলে।

এছাড়া জগন্নাথপুর ইউনিয়নের জনৈক গোলাপের গ্যারেজ হতে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা। এ সময় চুরির সঙ্গে জড়িত থাকার সন্দেহে মো. রবিউল ইসলাম মুক্তা (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তিনি সদর উপজেলার কচুবাড়ী মলানি গ্রামের মো. হাবিবুর রহমান ছেলে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, ঠাকুরগাঁও জেলাকে মাদকমুক্ত করতে পুলিশ তৎপর রয়েছে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা