সারাদেশ

বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় রিকশা চালকের বিরুদ্ধে ৭ বছরের বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

রোববার (১৪ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দা গ্রামে দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে।

শিশুটির নানী জানায়, 'শিশুর বাবার সঙ্গে মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় ৷ বিবাহ বিচ্ছেদের পর মায়ের অন্যত্র বিয়ে হয়। তাকে ও তার এক ছোট ভাইকে আমরা লালন-পালন করে আসছি৷ রোববার দুপুরে শিশুটি বাড়ির উঠানে খেলা করছিল। দুপুর দেড়টার দিকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

শিশুটির নানী বিভিন্ন স্থানে খুঁজে পাচ্ছিল না। পরে তাদের বাড়ির পাশে একটি ঘরে শিশুটির চিৎকার শুনতে পেয়ে নানী ঘরে ডুকে দেখেন সে নগ্ন হয়ে রক্তাক্ত অবস্থায় দাঁড়িয়ে আছে। মনির নামের এক যুবক সেই ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়।

অভিযুক্ত মনির (৩০) এলাকার কাদির মিয়ার ছেলে ও সে পেশায় রিকশা চালক'। তিনি আরও জানান, 'বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা একেকজন একেক মত দেন। পরবর্তীতে রাতে এলাকার এক লোকের মাধ্যমে পুলিশকে জানায়। সদর থানার পুলিশ ঘটনাস্থলে যান। পরে হাসপাতালে শিশুটিকে চিকিৎসার জন্য নিয়ে যায় পুলিশ।

শিশুটির বর্তমান পরিস্থিতি জানতে চাইলে গাইনী বিভাগের কনসালটেন্ট ডা. ফৌজিয়া আখতার মুঠোফোনে জানান, শিশুর প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত বলা কঠিন। ধর্ষণ নাকি আঘাত পেয়ে শিশুটির রক্তক্ষরণ হয়েছে তা পূর্নাঙ্গ রিপোর্টে বলা যাবে৷ তবে শিশুটির আঘাত ও রক্তক্ষরণের চিহ্ন পেয়েছি। কমিটির মাধ্যমে আমরা চূড়ান্ত প্রতিবেদন জানাবো।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান,' খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিশুটি ধর্ষিত হয়েছে কিনা ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছ। এই ঘটনায় এখনও লিখিত কোনও অভিযোগ পাইনি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইননুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সান নিউজ/আকন্ঞ্জি/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা