সংগৃহীত
জাতীয়

নিগৃহীত নেতাদের তালিকা দিতে হবে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করেছেন, এ সরকারের আমলে তাদের ৮০% নেতাকর্মী নাকি নিগৃহীত হয়েছে। আমি তাকে বলব, এসকল মিথ্যাচার থেকে বিরত থাকুন।

আরও পড়ুন: কক্সবাজার মৎস্য অবতরণ কেন্দ্রের উন্নয়নে চুক্তি স্বাক্ষর

শুক্রবার (২৯ মার্চ) সকালে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আ’লীগের কার্যালয়ের সামনে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি জানান, মিথ্যাচার অনেক করেছেন। এদেশের মানুষ আপনাদের নেগেটিভ রাজনীতি প্রত্যাখ্যান করেছে। এ রাজনীতি অপ্রাসঙ্গিক হয়ে যাবে। কেউ গ্রহণ করবে না। এমনকি বিএনপি নামের দলটি সংকুচিত হয়ে যাবে।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি ইফতার পার্টি করে, আ’লীগ মানুষের মাঝে ইফতার বিতরণ করে। আমাদের নেত্রীর নির্দেশ নিজেরা ইফতার পার্টি না করে গরিব সাধারণ মানুষের মাঝে এ সংকটের মুহূর্তে যারা কষ্টে আছে তাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা। এটাই আমাদের আ’লীগ ও সহযোগী সংগঠন কাজ।

আরও পড়ুন: ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়ানো হবে

মন্ত্রী জানান, আজকে বিএনপি ইফতার পার্টি করে আ’লীগের বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যাচার করে যাচ্ছে। তারা এখন বলে দিল্লির শাসন মেনে নেওয়ার জন্য পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেনি। বিএনপি আসলে পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেনি। পাকিস্তান বিএনপির চেতনায়।

সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশ আমাদের হৃদয়ে, আমাদের চেতনায়। আমরা মনে প্রাণে সেটাই ধারণ করি। বিএনপির চারদিকে আজকে অন্ধকার। বিএনপির রাজনীতিকে শেখ হাসিনার উন্নয়ন, মানবতা, অন্তর্ভুক্তি মূলক রাজনীতি অন্ধ করে রেখে দিয়েছে। এখান থেকে তারা বের হতে পারছে না। আজ তারা দিনের আলোতে রাতের অন্ধকার দেখে।

কাদের জানান, আমাদের দেশেও সারা বিশ্বে সংকট তার প্রতিক্রিয়া আছে। তারপরও প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্ব আছে বলেই দেশের মানুষ ভালো আছে। তুলনামূলক অনেক দেশের মানুষের যে কষ্ট সে তুলনায় আমরা আছি অনেক ভালো।

আরও পড়ুন: দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির প্রমুখ।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

প্রাথমিক বিদ্যালয় খুলছে কাল

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের মধ্যে রোববার (২৮ এপ্রিল)...

আজ ঢাকার বায়ু অস্বাস্থ্যকর

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় আজ ১৬১...

তাপামাত্রা কমার আভাস

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের চলমান ত...

বাসে আগুন দিয়ে মানুষ মারার ঘটনায় আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ২৯ অক্টোবর ২০২৩ এ রাজধানীর ডেমরায় অছিম পরি...

ময়মনসিংহে বাসের চাপায় নিহত ২

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলায় বা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা