ছবি-সংগৃহীত
খেলা

দ্বিতীয় ওয়ানডেতেও হারলো যুবারা

স্পোর্টস ডেস্ক : প্রথম ওয়ানডেতে হারার পর দ্বিতীয়টিতেও ঘুরে দাঁড়াতে পারলো না বাংলাদেশের যুবারা। পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৭৭ রানে হেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

আরও পড়ুন : আইসিসি টিভিতে বিনামুল্যে খেলা

সোমবার (৮ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাট করে ২৭০ রান সংগ্রহ করে পাকিস্তান। জবাবে বাংলাদেশের ইনিংস থামে ১৯৩ রানে।

এদিন বড় লক্ষ্যে খেলতে নেমে দলীয় ১৯ রানেই ওপেনার আশিকুর রহমান শিবলির উইকেট হারায় টাইগাররা। তিনি ফিরেছেন শূন্য রানে। এরপর শাহরিয়ার সাকিব আউট হয়েছেন ১৯ রান করে। আরেক ওপেনার আদিল বিন সাদিক ফেরেন ৬১ বলে ৪০ রানের ইনিংস খেলে।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারায় বাংলাদেশের যুবারা। অধিনায়ক আহরার আমিনের ব্যাট থেকে আসে ২৩ রান। আরেক ব্যাটার জাকারিয়া ইসলাম শান্ত করেন ২৪ রান।

আরও পড়ুন : সেরা প্রস্তুতি নিতে পারিনি

শেষদিকে মাহফুজুর রহমান রাব্বি ২২ ও শিহাব জেমস ৬২ বলে ৪২ রান করলেও তা জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। নিচের দিকের ব্যাটারদের মধ্যে আর কেউই বলার মতো স্কোর গড়তে পারেননি। ফলে ৪৭ ওভারেই গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস।

পাকিস্তানের পক্ষে ৩ উইকেট নেন মোহাম্মদ ইসমাইল। ২টি করে উইকেট নিয়েছেন আইমাল খান, আলী আসফান্ড, আরাফাত মিনহাজ। একটি উইকেট নেন আমির হাসান।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে আজান আওয়াইসের সেঞ্চুরিতে ভর করে বড় সংগ্রহ দাঁড় করায় পাকিস্তান। এ ছাড়া ৫১ রানের ইনিংস খেলেছেন সাদ বেগ। এ ছাড়া শামিল হোসাইন ৩৩ আর আমির হাসান ৩৩ রানে থাকেন অপরাজিত।

বাংলাদেশের হয়ে ৪ উইকেট শিকার করেন ইকবাল হোসেন ইমন। ৩টি উইকেট গেছে মাহফুজুরের ঝুলিতে। এছাড়া একটি করে উইকেট পেয়েছেন পারভেজ রহমান জীবন ও ওয়াসি সিদ্দিক।

আরও পড়ুন : বড় হারে সিরিজ শুরু যুবাদের

এই জয়ে তিন ম্যাচের সিরিজে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করলো পাকিস্তান। ফলে হোয়াইট ওয়াসের লজ্জা এড়াতে পরের ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের সামনে। চট্টগ্রামের একই মাঠে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১১ মে।

সান নিউজ/জেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা