বাণিজ্য

দেশের সেরা স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

সান নিউজ ডেস্ক: ‘ডেয়ার টু লিপ’ চেতনায় অনুপ্রাণিত দেশের তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি, ২০২১ সালের ৪র্থ প্রান্তিকে ক্যানালিসের প্রতিবেদন অনুসারে দেশের সেরা স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ডে পরিণত হয়েছে।

শীর্ষস্থানীয় গ্লোবাল টেকনোলজি মার্কেট অ্যানালিস্ট ফার্ম ক্যানালিস দ্বারা প্রকাশিত সাম্প্রাতিক একটি রিপোর্ট অনুসারে, ২০২১ সালের চতুর্থ প্রান্তিকে শিপমেন্টের পরিপ্রেক্ষিতে বাংলাদেশের বাজারে স্মার্টফোন নির্মাতা হিসেবে শীর্ষস্থান দখল করেছে রিয়েলমি। ২০ শতাংশ ইউনিট শেয়ার ও ৫০ শতাংশ প্রবৃদ্ধির মাধ্যমে চতুর্থ প্রান্তিকে ১ নম্বর স্থানে উঠে এসেছে জনপ্রিয় এই ব্র্যান্ডটি।

রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক টিম শাও বলেন, এটি রিয়েলমি-তে যারা কাজ করেন এবং আমাদের গ্রাহক, ফ্যান তথা সমগ্র রিয়েলমি বাংলাদেশ পরিবারের জন্য দারুণ একটি মুহূর্ত। রিয়েলমি সবসময় সর্বোচ্চ আন্তরিকতার সাথে স্মার্ট ডিভাইস
ব্যবহারকারীদের চাহিদা পূরণের দিকে মনোনিবেশ করে। ২০২১ সালের চতুর্থ প্রান্তিকে এক নম্বর স্মার্টফোন নির্মাতা হিসেবে আমাদের সাম্প্রতিক অর্জন তাই প্রমাণ করে।

রিয়েলমির পণ্যগুলি দ্রুত প্রবৃদ্ধির সাথে উদীয়মান বাজারে ব্যাপক জনপ্রিয়তা অর্জন অব্যাহত রেখেছে। ইউরোপে, এক বছরে প্রায় ৪৫০ শতাংশ প্রবৃদ্ধির হারসহ এক নতুন মাইলফলক অর্জন করেছে রিয়েলমি। এর মাধ্যমে এই অঞ্চলের চতুর্থ বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে জনপ্রিয় এই ব্র্যান্ডটি।

ক্যানালিসের তথ্য মতে, যে ভারতে রিয়েলমির মার্কেট শেয়ার বেড়ে ১৭ শতাংশ হয়েছে এবং ২০২১ সালের চতুর্থ প্রান্তিকে বিশ্বব্যাপী ৩০টি বাজারে এবং ৬টি অঞ্চলে রিয়েলমি শীর্ষ ৫-এর মধ্যে স্থান করে নিয়েছে।

আরও পড়ুন: প্রিয়জনকে জড়িয়ে ধরার উপকারিতা

প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখতে, রিয়েলমি আরো বিশাল পরিসরে স্মার্ট ডিভাইস নিয়ে আসবে। আগামী তিন বছরে তরুণ ব্যবহারকারীদের জন্য ১০ কোটি ৫জি ফোন অফার করার লক্ষ্যে ৫জি পণ্যগুলির একটি বৈচিত্রময় পোর্টফোলিও তৈরি করছে জনপ্রিয় এই ব্র্যান্ডটি।

সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের পাশাপাশি, রিয়েলমি তরুণ গ্রাহকদের কাছে আরও এআইওটি পণ্য নিয়ে আসবে কারণ রিয়েলমি উন্নত ‘১+৫+টি’ কৌশল নিয়ে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

জবির নতুন সহকারী প্রক্টর সাদিদ জাহান

নিজস্ব প্রতিবেদক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) এর সহকারী প্র...

রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানার লতিফ স্বরনী এলাক...

২ মে পর্যন্ত সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহ...

ফের ৬দফা কমলো সোনার দাম

নিজস্ব প্রতিবেদক: ফের টানা ৬ দফা সোনার দাম কমানোর ঘোষণা দিয়...

গরমে অসুস্থ রিকশাচালকের প্রাণ রক্ষা করলেন ট্রাফিক পুলিশ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ঢাকা মেট্রোপলিট...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা