ছবি-সংগৃহীত
সারাদেশ

টেকনাফে অপহৃতদের উদ্ধার, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহৃত দুইজনকে উদ্ধার করা হয়েছে। এ সময় অস্ত্রসহ অপহরণ চক্রের দুই সদস্যকেও গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

শুক্রবার (২১ জুলাই) রাতে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।

অপহৃত ভুক্তভোগীরা হলেন- টেকনাফ শালবাগান ক্যাম্প-২৬ ব্লক এ/০৪ হাকিম আলীর ছেলে সাইদুল ইসলাম (১৮) ও টেকনাফ নয়াপাড়ার তজিলুর ইসলামের ছেলে হাসান মিস্ত্রি (৫০)।

গ্রেফতারকৃতরা হলেন-টেকনাফের নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের আই ব্লকের সৈয়দ হোছনের ছেলে মো. সেলিম ওরফে ছলিম (৩৩) ও একই ব্লকের রশিদ আহমদের ছেলে মো. জসিম (১৯)। তাদের কাছ থেকে দুটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : রূপগঞ্জে ফের গোলাগুলি, আহত ৫

হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ আলী জানান, রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ের পাদদেশে মেশিন দিয়ে পানির ওঠানোর সময় হঠাৎ পাহাড় থেকে একদল অপহরণকারী দুজনকে তুলে নিয়ে যায়। খবর পেয়ে দুই শতাধিক স্থানীয় লোকজন পাহাড়ে গিয়ে অপহরণকারীদের আস্তানা খুঁজে বের করেন। এ সময় অপহরণকারীরা এলোপাতাড়ি গুলি ছোড়ে। পরে পুলিশও অভিযানে যোগ দেয়।

ওসি জোবাইর সৈয়দ বলেন, শুক্রবার বিকেলের দিকে সাইদুল ইসলাম ও হাসান মিস্ত্রি নামের দুইব্যক্তি শালবাগান ২৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে লেকের পাড় হতে লেকের পানি সরবরাহের লাইন মেরামতের কাজ করছিল। এ সময় অস্ত্রধারী অস্ত্রের মুখে তাদেরকে অপহরণ করে পাহাড়ের ভেতর নিয়ে যায়। ঘটনাটি জেনে পুলিশ তাৎক্ষণিক টেকনাফ মডেল থানার পুলিশের কয়েকটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পাহাড়ের ভেতর অভিযান চালায়। এরপর তাদের অবস্থান নিশ্চিত করে স্থানীয় লোকজনের সহযোগিতায় পাহাড়টি ঘেরা করে ভিকটিমসহ অপহরণকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, নিহত ১৭

ওসি আরও বলেন, এসময় আটকদের দেহ তল্লাশি করে মো. সেলিম ওরফে ছলিমের কাছ থেকে একটি এলজি ও একটি রাউন্ড কার্তুজ এবং মো. জসিমের কাছ থেকে একটি এলজি ও একটি রাউন্ড কার্তুজ পাওয়া যায়। এ সময় পুলিশ ডাকাতদলের আস্তানা থেকে কার্তুজের খোসা, লোহার শিকল, হেসকো ব্লেড, হাতুড়ি, প্লাস, রেত, স্ক্রু ড্রাইভার, টর্চ লাইট, স্প্রে ক্যান, ইলাস্টিক, সীসা’র তৈরি জালের গুলতি (গুটি) এবং নীল রং এর কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়। এ ঘটনায় দুটি মামলা হয়েছে। অন্য জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

সান নিউজ/জেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নুসরাত জাহান ঐশী: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

ফের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : চলমান মৃদু তাপপ্রবাহ ৪২ জেলায় বিস্তার লাভ...

প্রাথমিকের দ্বিতীয় ধাপের ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক...

গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক : স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো ব...

ঘুম থেকে উঠে দেখতাম অস্ত্র তাক করা

নোয়াখালী প্রতিনিধি: রাতে আমরা বিজ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা