বিনোদন

টাইগার-৩ এ শাহরুখের ক্যামিও ফাঁস

বিনোদন ডেস্ক: ভারতে মুক্তির আগেই সংযুক্ত আরব আমিরাতে মুক্তি পেয়েছে ‘টাইগার-৩’ সিনেমা। এ সিনেমায় সালমানের বিপরীতে ক্যাটরিনা কাইফের পাশাপাশি শাহরুখ খানের ক্যামিও নিয়ে বেশ উচ্ছ্বসিত দর্শকরা।

আরও পড়ুন: অন্তঃসত্ত্বা অনুষ্কার দেখা মিলল!

তবে ‘টাইগার-৩’ মুক্তির আগেই সিনেমাকে কেন্দ্র করে ঘটল এক অপ্রত্যাশিত ঘটনা। সালমান খান আগেই তার ভক্ত-অনুরাগীদের কাছে আবেদন করেছিলেন যেন, কেউ কোনো স্পয়লার না দেন। কিন্তু সালমানের সেই অনুরোধ রাখলেন না ভক্তরা। সিনেমা হল থেকেই গুরুত্বপূর্ণ দৃশ্য রেকর্ড করে অনলাইনে আপলোড করে দিয়েছেন সালমানের ভক্ত-অনুরাগীরা।

ভারতের প্রেক্ষাগৃহে ‘টাইগার-৩’ মুক্তির কিছু সময় আগেই একটি উল্লেখযোগ্য স্পয়লার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ফাঁস হওয়া ভিডিওটিতে ১ টা গুরুত্বপূর্ণ মুহূর্ত ধরা পড়েছে, যেখানে সালমান খানের চরিত্রে টাইগার নিজেকে একটি ঐতিহাসিক দুর্গের উপরে ১ দল সশস্ত্র সেনা দ্বারা বেষ্টিত দেখা যায়। উত্তেজনা বাড়ার সাথে সাথে, একটি ক্রিকেট বল যখন অবতরণ করে তখন একটি বিস্ময়কর মোড় দেখা যায় এ দৃশ্যের মধ্যে।

এরই মাঝে বাজতে শুরু করে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা বিখ্যাত ট্র্যাক ‘ঝুমে জো পাঠান’। এখানেই শাহরুখের গ্র্যান্ড এন্ট্রি। তারকাখচিত কায়দায় নেমে আসেন খান সাহেব এবং সেনাদের সঙ্গে লড়াই করে টাইগারকে উদ্ধার করেন। এসআরকে একটি এরিয়াল ট্রামে টাইগারকে বাঁচাতে টেনে নিয়ে যাওয়ার সময়েই টাইগার ও পাঠানের মধ্যে বন্ধুত্ব হয়।

আরও পড়ুন: জুটি বাঁধলেন ইমরান-দীঘি

সোশ্যাল মিডিয়ার এ ভিডিও ছড়িয়ে পড়তেই ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। ভক্ত-অনুরাগীরা ‘টাইগার-৩’ সিনেমার প্রেক্ষাগৃহে মুক্তির জন্য উৎসাহ প্রকাশ করেছেন এবং সেই সাথে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। আবার অনেকেই চলচ্চিত্রের অফিশিয়াল প্রিমিয়ারের আগে ভক্তদের স্পয়লার শেয়ার করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেছেন। সেই সাথে হৃতিক রোশনের ক্যামিও ফাঁস হয়ে গেছে।

কবীরের চরিত্রে ‘টাইগার-৩’ সিনেমায় হৃতিক রোশনের ক্যামিও একটি পৃথক ভিডিও ক্লিপও অনলাইনে প্রকাশিত হয়েছে। প্রকাশিত হওয়া ভিডিওতে দেখা যায়, রক্তাক্ত হৃতিক একটি নাটকীয় প্রবেশদ্বার তৈরি করছেন, তার মুখে ১ টি ধোঁয়াটে মুখোশ। এ দৃশ্যে দেখা যায় কবীর রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন আর ব্যাকগ্রাউন্ড ওয়্যারের গান।

সান নিউজ/একে/টিও

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আ...

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

লিফট কিনতে ফিনল্যান্ড গেলেন ঢাবির প্রো-ভিসি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিভিন্ন ভবনের...

লন্ডনে ফের মেয়র হলেন সাদিক খান

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের র...

ইয়াবাসহ গ্রেফতার ১

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলায় ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা