সারাদেশ

ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক আটক

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ৭ বছরের মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় এক শিক্ষককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আটক শিক্ষকের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা হয়েছে। আগামীকাল শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন: এলপিজির দাম কমল

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার লস্করপুর থেকে ওই শিক্ষককে আটক করা হয়। এর আগে ওই মাদ্রাসায় হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লস্করপুর হোসাইনিয়া কাসেমুল উলুম মাদ্রাসার কিন্ডারগার্টেন বিভাগের এক শিশু (৭) শিক্ষার্থীকে তিন দিন আগে যৌন হয়রানি করে শিক্ষক মোহাম্মদ আলী (২৭)। শিশুটির অভিবাবকরা বুধবার সন্ধ্যায় ঘটনাটি হাঁসাড়া ইউনিয়ন পরিষদের সদস্য হারুণ অর রশিদের কাছে জানান।

আরও পড়ুন: ন্যাটোতে যোগ দিচ্ছে ফিনল্যান্ড

তিনি বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে লোকজন নিয়ে মাদ্রাসায় গিয়ে শিক্ষক মোহাম্মদ আলীর খোঁজ করেন। পরে প্রায় ২ থেকে ৩ শত উত্তেজিত জনতা মাদ্রাসায় ভাংচুর শুরু করে এবং শিক্ষক মোহাম্মদ আলীকে ধরে মারধর করে। এ সময় মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ মাছুম বিল্লাহ ৯৯৯ ফোন করেন।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে। যৌণ হয়রানির অভিযোগে শিশুটির অভিবাবক শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আটক শিক্ষক মোহাম্মদ আলী গাজীপুর জেলার জয়দেব‌পুর উপজেলার সালনা এলাকার খোকা মিয়ার ছেলে।

আরও পড়ুন: মুরব্বিয়ানা করতে পারব না

এ ব্যাপারে ওই মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ মাছুম বিল্লাহ বলেন, শিক্ষক অপরাধী হলে তার বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুসারে বিচার হবে তাতে আমার দ্বিমত নেই। ৩ দিন আগের ঘটনা প্রতিষ্ঠানের প্রধান হিসাবে আমার কাছে কেউ কিছু বলেনি। সকালে কিছু বুঝে উঠার আগেই ইউপি সদস্য হারুন অর রশিদসহ বহু লোক এসে মাদ্রাসায় ভাংচুর করে ও শিক্ষক মোহাম্মদ আলীকে মারধর করে।

হাঁসাড়া ইউনিয়ন পরিষদের সদস্য হারুন অর রশিদ বলেন, বিষয়টি জানার পর মাদ্রাসায় গিয়ে তা মিমাংসার চেষ্টা করেছি। কিন্তু পরিস্থিতি আমার নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। যৌন হয়রানির ঘটনা মিমাংসা করা যায় কিনা? এমন প্রশ্নে তিনি কোন উত্তর দেননি।

আরও পড়ুন: জঙ্গি ছিনিয়ে নেওয়া অবশ্যই ব্যর্থতা

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বিকাল ৫ টার দিকে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় শিক্ষক মোহাম্মদ আলীকে আটক করেছে। শিশুটির পরিবারের কাছ থেকে যৌন হয়রানির লিখিত অভিযোগের প্রেক্ষিতে শ্রীনগর থানায় মামলা রুজু করা হয়েছে। আসামীকে আগামীকাল শুক্রবার আদালতে প্রেরণ করা হবে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি: নীলফামারীতে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহ...

বাংলাদেশের শান্তির সংস্কৃতি প্রস্তাব গৃহীত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি&...

জগজিৎ সিং অরোরা’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (৩ মে) বেশ কিছু খ...

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা