সারাদেশ

চেয়ারম্যানের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ 

নিজস্ব প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় প্রবাসীর স্ত্রীকে নিজ ঘরে অবরুদ্ধ করে শারীরিক নির্যাতন ও ধর্ষণ চেষ্টার অভিযোগ ওঠেছে বিষ্ণুপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. জামাল উদ্দিন ভূঁইয়ার (৪২) বিরুদ্ধে।

বৃহস্পতিবার(২৯ জুলাই) এই বিষয়ে অত্র উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রবাসীর স্ত্রী ভুক্তভোগী রেহেনা বেগম।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানা গেছে, জামাল চেয়ারম্যান এর ছতুরপুর গ্রামের বাড়ির পাশে সৌদি প্রবাসীর স্ত্রী রেহেনা বেগমের স্বামী দীর্ঘদিন ধরে বিদেশ থাকেন। এই সুযোগে অত্র এলাকার ইউপি চেয়ারম্যান মো. জামাল উদ্দিন ভূঁইয়া ও তার বাহিনী রেহেনা বেগম কে ঘরে বাইরে নানা সময়ে যৌন হয়রানির চেষ্টা করে আসছেন। রেহেনা বেগম কে নিজ বসত ঘরে তালাবন্ধ রেখে অবরুদ্ধ করে বাড়িতে যেন কেউ আসতে না পারে বাড়ির চারপাশে চেয়ারম্যান এর লোকজন পাহারায় থাকেন।

সর্বশেষ ২৫ জুলাই রবিবার রাত ১২ টায় ঘরের বাহিরে মোরগ মুরগীর ডাকাডাকি শুনে রেহেনা বেগম ঘরের বাহিরে আসলে চেয়ারম্যান জামাল উদ্দিন ও তার সাঙ্গপাঙ্গ তাকে জাপটে ধরে মাটিতে শুইয়ে ফেলে তার স্পর্শকাতর স্থানে আঘাত করে। এসময় গৃহবধূ রেহানা কে ধর্ষণের চেষ্টা চালান। তখন রেহানার চিৎকার চেচামেচি শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। তখন চেয়ারম্যান জামাল উদ্দিন উপস্থিত সবার সামনে হুমকি দিয়ে বলেন যদি এই ঘটনা কাউকে জানানো হয় বা থানায় মামলা করে তাহলে রেহানা কে প্রানে মেরে ফেলা হবে।

বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ কে জানালেও কোন ফল পাওয়া যায়নি। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং বিজয়নগর থানায় অবহিত করেন ভুক্তভোগী রেহেনা বেগম। ভুক্তভোগী রেহেনা বেগম বলেন, আজ ৬ মাস যাবত জামাল চেয়ারম্যান আমার উপর এই অত্যাচার করছেন আমি কোন বিচার পাচ্ছি না। আমার বসত ঘরে রাতের বেলা টিন কেটে প্রবেশের চেষ্টা করে। চেয়ারম্যান একজন মাদক ব্যবসায়ী ও নারী লোভী। সব সময় মাদক সেবন করে মাতাল অবস্থায় আমার এবং আমার ৩ সন্তানের উপর অমানবিক নিষ্ঠুর নির্যাতন করছে।

ভুক্তভোগী নারী বলেন, আমি প্রশাসনের কাছে চেয়ারম্যান এর দৃষ্টান্তমূলক বিচার চাই। ঘটনার বিষয়ে জানতে চেয়ারম্যান জামাল উদ্দিন ভূইয়ার মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মির্জা হাসান বলেন, ঐ ভদ্র মহিলা রেহেনা বেগম আমাকে মৌখিক ভাবে জানিয়েছেন তিনি নিরাপত্তাহীনতায় ভূগছেন, তিনি আরো বলেন এবিষয়ে কোন লিখিত অভিযোগ পাইনি লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম ইয়াসির আরাফাত জনালেন, আমার কাছে নয় এই বিষয়টি থানা পুলিশ তদন্ত করে দেখবে।

সাননিউজ/ জেআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

নীল তিমি সম্পর্কে রহস্য উদঘাটন

আন্তর্জাতিক ডেস্ক: বর্তমানে পৃথিব...

ওএমএস বিতরণে গাফলতি হলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক: খাদ্যমন্ত্রী সা...

পটল কেন উপকারী?

লাইফস্টাইল ডেস্ক: পটল আমাদের দেশের পরিচিত একটি সবজি, যা খেতে...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ মা...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা