সারাদেশ

চাটমোহরে প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান

নিজস্ব প্রতিনিধি, পাবনা : চাটমোহর উপজেলার সেনগ্রাম হিন্দুপাড়া গ্রামের দরিদ্র মো: কুরবান আলী। দিনমজুরী করে কোনমতে চার সদস্যের সংসার চালান। তার স্ত্রী মোছা: সাজেদা খাতুনও অন্যের বাড়িতে কাজ করে স্বামীকে সহযোগিতা করেন। তিন শতক জমির উপর শুধুমাত্র তার বাড়িটি সম্বল। মাঠে নেই কোনো জমি। দুই মেয়ে ও এক ছেলের মধ্যে বড় মেয়ে কদরী খাতুনকে বিয়ে দিয়েছেন। মেঝো মেয়ে জামেনা খাতুন (১৮) জন্ম থেকেই প্রতিবন্ধী। তাকে নিয়েই যত দুশ্চিন্তা তাদের। মেয়েটির জন্য একটি হুইল চেয়ার প্রয়োজন হলেও কাউকে বলতে পারছিলেন না। এমন সময় প্রতিবন্ধী জামেনা খাতুনের খোঁজ পেয়ে পাশে দাঁড়ালো পাবনা থেকে প্রকাশিত ঐতিহ্যবাহি পত্রিকা দৈনিক বিবৃতির মানবিক প্রতিষ্ঠান বিবৃতি ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (২৫ মার্চ ) সকাল ১১টার দিকে উপজেলার সেনগ্রাম হিন্দুপাড়া গ্রামে গিয়ে প্রতিবন্ধী জামেনা খাতুন ও তার বাবার হাতে বিবৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি হুইল চেয়ার তুলে দেয়া হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, বার্তা সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, এস এ টিভির পাবনা জেলা প্রতিনিধি কলিট তালুকদার, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি শাহীন রহমান, দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি মিজান তানজিল, স্বেচ্ছাসেবী সংগঠন চাটমোহর যুব সোসাইটির সভাপতি জাবেল আল শিহাব, উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের এলএসপি মনিরুল ইসলাম।

এ বিষয়ে দৈনিক বিবৃতির প্রকাশক ও সম্পাদক ইয়াসিন আলী মৃধা রতন বলেন, বিবৃতি ফাউন্ডেশন হলো বিবৃতি পরিবারের একটি মানবিক প্রতিষ্ঠান। দৈনিক বিবৃতি যেমন জনমানুষের মুখপাত্র হিসেবে কথা বলে, তেমনি বিবৃতি ফাউন্ডেশনও মানবিক সেবায় সর্বদা নিয়োজিত রয়েছে। বিবৃতি ফাউন্ডেশনের এমন কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে।

সান নিউজ/এসআর/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জে...

কান উৎসবে নজর কাড়লেন ভাবনা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবে...

হামলাকারী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যাশনাল...

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি

নিজস্ব প্রতিবেদক: বিএনপির দেশবিরো...

ডাল কিনছে সরকার

নিজস্ব প্রতিবেদক: স্থানীয়ভাবে উন্মুক্ত দরপত্র পদ্ধতিতে ট্রেড...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা