সারাদেশ

চট্টগ্রামে ইভিএম ভাঙচুর, বিএনপির কাউন্সিলর প্রার্থী আটক

নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম : কেন্দ্র দখল ও ভোট জালিয়াাতিকে কেন্দ্র করে চট্টগ্রামের ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডের একটি ভোট কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপির কাউন্সিলর প্রার্থীর অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ইলেক্ট্রিক ভোটিং মেশিন (ইভিএম) ভাঙচুরের ঘটনায় পুলিশ বিএনপি সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইসমাইল হোসেন বালিকে আটক করে।

বুধবার (২৭ জানুয়ারি) ১২টার দিকে পাথরঘাটা বালিকা বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে। ঘটনায় ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। বালিকে আটকের ঘটনায় থানার বাইরে ফটকের সামনে অনুসারী সমর্থকরা ৩০ মিনিট ধরে অবস্থান নেন। পুলিশ তাদেরকে ফটক থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলে ধস্তাধস্তি হয়। এ সময় একটি বাসও ভাঙচুর করা হয়।

নাসরিন আক্তার নামে বালির একজন এজেন্ট বলেন, কেন্দ্রের গোপন কক্ষে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা দাড়িয়ে জালিয়াতি করে জোরপূর্বক পছন্দের প্রতীকে ভোট নিচ্ছিল। এর প্রতিবাদ করায় পুলিশ আমাদেরকে মারধর করে ভোট কেন্দ্র থেকে বের করে দেয়। এ সময় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর অনুসারীরাা আমাদের উপর হামলা চালায়। এতে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে কে বা কারা ভোটকেন্দ্রে ইভিএম মেশিন ভাঙচুর করে। এরপর আমাদের প্রার্থী ইসমাইল হোসেন বালিকে আটক করে। তাকে আটকরে কারণ জানতে চাইলেও জানাচ্ছে না পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন বলেন, সংঘর্ষ ও ইভিএম মেশিন ভাঙচুরের ঘটনায় বিএনপির ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইসমাইল হোসেন বালিকে আটক করা হয়েছে। ঘটনা তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

পাথরঘাটা ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী পুলক খাস্তগীরের জানান, বিএনপি প্রার্থীর অনুসারীদের হামলায় তার চারজন অনুসারী আহত হয়েছেন।

সান নিউজ/আইকে/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা