সংগৃহীত ছবি
বিনোদন

ঘড়ির দাম ২৬ লাখ

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা জায়েদ খান। সবসময় দামি দামি পোশাক পরে আলোচনায় থাকেন তিনি। তবে নিজের হাতে পরা রোলেক্স ঘড়ির মূল্য মুখ ফোঁসকে বলে ফেললে সৃষ্টি হয় নতুন আলোচনা।

আরও পড়ুন : জেল হতে পারে শাকিরার!

সোমবার (২০ নভেম্বর) খান সাহের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন। মোস্তফা সরয়ার ফারুকী ‘সামথিং লাইক অ্যান অটোবায়াগ্রাফি’র প্রচারে তাকে দেখা যায়। যেখানে তিনি ছাড়াও ছিলেন আর বেশ কয়েকজন অভিনেতা।

পোশাক ব্যবহার প্রসঙ্গেও এই অভিনেতা বলেন, ‘অনেকেরই ভিন্ন ভিন্ন বিষয়ের উপরে আসক্তি থাকে। তারা হয়তো সেখানেই টাকা পয়সা খরচ করেন, আমার আসক্তি নতুন পোশাকে। ভিন্ন কিছুতে আসক্তি নেই। অভিনয় করে ও বিভিন্ন স্টেজ শো করে যা আয় করি, তা নতুন পোশাকে ব্যয় করি। এটা নিয়ে নেতিবাচক কিছু ভাবার নেই।’

আরও পড়ুন : মিস ইউনিভার্স শেনিস

এসব বিষয় নিয়ে আলোচনার কারণ হলো, সম্প্রতি ১টা ভিডিওতে জায়েদ খান দাবি করেন- তার হাতে ব্যবহৃত ঘড়িটির মূল্য ২৬ লাখ টাকা। একটি সিনেমার প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে মূলত নিজের ব্যবহৃত ঘড়ি নিয়ে এমন মন্তব্য করেন।

সেই ভিডিওতে দেখা যায়, মূলত সিনেমার নামটি কিভাবে প্রচার করা যায় দর্শকদের কাছে, প্রথমে ফারুকী সেই দায়িত্ব দেন তার পাশে বসা মারজুক রাসেলের ওপর। সিনেমার নাম ভাইরাল করার জন্য মারজুক রাসেল দায়িত্ব দেন পরিচালক-অভিনেতা আশুতোষ সুজনের কাঁধে। অভিনেতা নাসিরউদ্দিন খানকে এই দায়িত্ব নিতে বলেন সুজন। নিজেকে শিশু ভাইরাল দাবি করে নাসিরউদ্দিন ভাইরালের বাপ উল্লেখ করে প্রচারের দায়িত্ব দেন শাহরিয়ার নাজিম জয়ের ওপর।

আরও পড়ুন : মা হলেন সুমাইয়া শিমু

পরে জয়ের কাছে ক্যামেরা আসতেই বলেন, ভাইরালের দাদা জায়েদ খান, এ সিনেমার নাম ভাইরাল করতে পারবেন তিনি। এরপর জায়েদকে উদ্দেশ্য করে জয় প্রশ্ন করেন, তিনি কি পাঞ্জাবি পরেই একটা ডিগবাজি দিতে পারবেন কি না। সাথে সাথে জায়েদ তার হাতের ঘড়িটি খুলে জয়ের কাছে দেন। আর বলেন, রোলেক্স রোলেক্স (ঘড়ির ব্র্যান্ডের নাম)! সাবধানে। জয় তখন জিজ্ঞেস করেন দাম কত? জায়েদ খান বলেন, ২৬ লাখ!

জায়েদ খান পরে দুইটি ডিগবাজি দিয়ে দাঁড়িয়ে থাকা হেলিকপ্টারের স্ট্যান্ডে বসে পড়েন। সেখানে পৌঁছে জানান, ‘সামথিং লাইক অ্যান অটোবায়াগ্রাফি’ দেখতে ৩০ নভেম্বর চোখ রাখুন চরকিতে।

আরও পড়ুন : ইন্দিরা গান্ধীর ভূমিকায় যে অভিনেত্রীরা!

এটা প্রথম নয়, জায়েদ খান বহুবার নিজের ব্যবহৃত পোশাকের দাম জানিয়েছেন। যা বেশির ভাগ ছিল আকাশছোঁয়া। তবে এত দামি ঘড়ি বা পোশাক ব্যবহার করেন কি না তিনি, তা সিয়র হওয়া যায়নি।

সান নিউজ/একে/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: নাফ নদীতে মাছ শ...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র দ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা