সারাদেশ

গৃহবধূকে দল বেঁধে ধর্ষণ, গ্রেফতার ৩

সান নিউজ ডেস্ক: চট্টগ্রামের খুলশী থানার জিইসি এলাকায় এক গৃহবধূ দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। পরে ৯৯৯-এ এক রিকশাচালক ফোন করলে পুলিশ তাকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন: আমি বলিউডের ঊর্ধ্বে

মঙ্গলবার (১৯ জুলাই) তাদের রিমান্ডের আবেদন করা হবে। এর আগে সোমবার (১৮ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা। ভুক্তভোগী তরুণী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে খুলশী থানায় মামলা করেছেন। গ্রেফতাররা হলেন, ফারুক হোসেন, আব্দুর রহমান ও আরিফ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, রোববার দিবাগত রাত একটার দিকে খুলশী থানার জিইসি এলাকার সাদিয়া কিচেনের সামনে দিয়ে ওই গৃহবধূ রিকশায় ষোলশহরের দিকে যাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত তিন যুবক রিকশা থামিয়ে ওই নারীকে জোরপূর্বক সাদিয়া কিচেন সংলগ্ন ফ্লাইওভারের নিচের একটি টঙ ঘরের ভেতরে নিয়ে যান। সেখানে তিনি ছয়জন কর্তৃক পালাক্রমে গণধর্ষণের শিকার হন।

আরও পড়ুন: ২৩ বছরের সংসারের ইতি!

সন্তোষ কুমার চাকমা বলেন, রিকশার চালকের কাছে কোনো মোবাইল না থাকায় তিনি আরেক রিকশাচালককে বিষয়টি জানান। পরে ওই রিকশাচালক ৯৯৯-এ ফোন করেন। খবর পেয়ে খুলশী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীকে উদ্ধার করে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি তিনজন পালিয়ে গেছেন। ভুক্তভোগী নারীকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ওসি আরও বলেন, আসামিদের বিরুদ্ধে গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। আটক তিনজনকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার তাদের রিমান্ডের আবেদন করা হবে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

প্রযোজক রুহানের লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক : রাজধানীর পূর্ব রায়েরবাজার থেকে ‘পুনর্জ...

প্রাণে বাঁচলেন ১৯১ যাত্রী

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম শাহ আমা...

৪র্থ টি-টোয়েন্টির সম্ভাব্য একাদশ

স্পোর্টস ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ৩ ম্যাচের সবকটিতেই...

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ডেমরায় পাইলিংয়ের কাজের সময় বিদ্য...

ওজন কমাতে ওটস

লাইফস্টাইল ডেস্ক: ওটস নির্ভয়ে কাঁ...

স্ত্রীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি: মেহেরপুর জেলার সদ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা