হৃতিক রোশন
বিনোদন

এবার দক্ষিণী সিনেমায় হৃতিক রোশন!

সান নিউজ ডেস্ক: বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলেছে কন্নড় সুপারস্টার ইয়াশের সিনেমা 'কেজিএফ ১’। কন্নড় ভাষার এই সিনেমাটি মুক্তি পেয়েছে ২০১৮ সালে। এরপর থেকে ‘কেজিএফ ২ ’ নিয়ে তীব্র অপেক্ষা ছিল দর্শকের মনে। ১৪ এপ্রিল মুক্তি পেয়ে ৪৬ দিনে বক্স অফিসে ১,২৩০ কোটি রুপি সংগ্রহ করেছে ‘কেজিএফ ২’। ফলে ভারতের ইতিহাসে সর্বোচ্চ আয়কারী সিনেমার তালিকায় এর অবস্থান তৃতীয়। এই ছবির রকি ভাই চরিত্রের মাধ্যমে ইয়াশ বনে গেছেন বিশ্বতারকা।

আরও পড়ুন: আতিফ আসলামের জন্য বিয়ে পেছালেন তরুণী

এবার নির্মিত হবে কেজিএফ ৩। তৃতীয় কিস্তির জন্য বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে প্রস্তাব দেওয়া হয়েছে। তবে সিনেমাটির প্রযোজনা সংস্থা, হোমেবল ফিল্মসের সহপ্রতিষ্ঠাতা বিজয় কিরাগান্দুর এক সাক্ষাৎকারে তৃতীয় কিস্তির আপডেট ও হৃতিক রোশনের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন।

এশিয়ানেট নিউজেবলকে দেওয়া সাক্ষাৎকারে প্রযোজক বিজয় বলেন, তারা এখনও স্টার কাস্ট নিয়ে আলোচনা করেননি, যিনি ‘অতিরিক্ত যুক্ত’ হবেন সিনেমায়। বিজয় আরও বলেন, ‘কেজিএফ : চ্যাপ্টার থ্রি’ এ বছর হচ্ছে না। তাঁদের কিছু পরিকল্পনা রয়েছে, কিন্তু পরিচালক প্রশান্ত নীল ‘সালার’ সিনেমা নিয়ে ব্যস্ত এবং খুব দ্রুতই ইয়াশ নতুন সিনেমার ঘোষণা দেবেন।

“সে জন্য, তাঁদের সঠিক সময়ে একত্র হওয়া দরকার, যখন তাঁরা ‘কেজিএফ থ্রি’-র কাজ শুরু করার জন্য যথেষ্ট সময় পাবেন। এখন পর্যন্ত, তৃতীয় কিস্তির কাজ কখন শুরু হবে, সে বিষয়ে আমাদের কাছে নির্দিষ্ট তারিখ বা সময় নেই,” যুক্ত করেন বিজয়।

আরও পড়ুন: আলোচনায় রাজি ইমরান খান!

বিজয় আরও বলেন, ‘তারিখ চূড়ান্ত করার পরে স্টার কাস্ট করার জন্য আমরা আরও ভালো অবস্থায় থাকব। যখন অন্য অভিনেতাদের কাস্ট করার প্রক্রিয়া শুরু হবে; তখন এটাও অবশ্য নির্ভর করবে তাঁদের প্রাপ্যতার ওপর। তৃতীয় কিস্তির কাজ কখন শুরু হবে তার ওপর সবকিছু নির্ভর করছে।’

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হয়েছেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

সান নিউজ/এনকে/এফএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

এবার গ্লোবাল রাউন্ডে ইন্টারন্যাশনাল স্কুল

নিজস্ব প্রতিবেদক: আঞ্চলিক রাউন্ডে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (৮ মে) বেশ কিছু খেল...

রেড কার্পেটে রূপকথার পরী আলিয়া

বিনোদন ডেস্ক: মেট গালা ২০২৪ নিউ ইয়র্কের তারকাখচিত রেড কার্পে...

আওয়ামী লীগের যৌথ সভা শুক্রবার 

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল শুক্রব...

প্রথম ধাপে ভোট পড়েছে ৩৬ শতাংশ

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা নির...

প্রধানমন্ত্রীর সঙ্গে বিনয় কোয়াত্রার সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

নায়ক সোহেল হত্যায় ৩ জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক : চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যাকাণ্ডের ঘটনায়...

মাদারীপুরে বোরোর ন্যায্য দাম নিয়ে সংশয়

এস আর শফিক স্বপন, মাদারীপুর প্রতিনিধি:

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা