রেজা কিবরিয়া
রাজনীতি

এই সরকার একটা রাক্ষসের মতো : ড. রেজা কিবরিয়া

প্রধান প্রতিবেদক: গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া সাংবাদিক রোজিনা ইসলামের ওপর নির্যাতন ও মামলার নিন্দা জানিয়ে বলেছেন, আমাদের দেশের সরকারকে এখন সবাই ভয় পায়। এই সরকার একটা রাক্ষসের মতো। রাক্ষসের সঙ্গে আমরা বসবাস করি। এই রাক্ষস সরকারকে হাটাতে হবে। না হলে একেরপর এক আমরা সবাই তার শিকার হতে থাকব।

বুধবার (১৯ মে) দুপুরে দেয়া এক বার্তায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী সরকারের সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়ার একমাত্র পুত্র ড. রেজা কিবরিয়া বলেন, আমরা মনে করি, আমরা চোখ বন্ধ করে ও মাথা নিচু করে থাকলে রাক্ষস আমার প্রতি নজর দেবে না। ওই পাশের মানুষটিকে সে আক্রমণ করবে, আমাকে নয়। আরেকটা রাজনৈতিক দলের ওপর তার নজর পড়বে, এই সাংবাদিকের ওপর না আরেক সাংবাদিকের ওপর হামলা করবে। এই পলিসিটা ঠিক না। কারণ একটা একটা করে আমরা এই সর্বগ্রাসী রাক্ষস সরকারের শিকার হব। এটা জাস্ট টাইমিংয়ের ব্যাপার। একটা দল আগে বিপদে পড়েছে, আরেকটা পরে পড়েছে। তাই আমাদের মাথা নিচু করে থাকা যাবে না।

ড. রেজা বলেন, এই সরকার একটি সর্বগ্রাসী অত্যাচারী দুর্নীতিগ্রস্ত সরকার, এটা আমরা সবাই জানি। এখন তাদের দুর্নীতির প্রমাণ তুলতে গেলে কিছু মানুষ (দুর্নীতিবাজরা) বিপদে পড়তে পারে। সাংবাদিক রোজিনা ইসলাম জনগণের জন্য কাজ করতে গিয়ে জনগণের কাজে তিনি নিয়োজিত ছিলেন, সেজন্য তাকে শারীরিকভাবে অত্যাচার করা হয়েছে এবং অন্যায়ভাবে পুলিশ তাকে ধরে নিয়ে গেছে। তাকে মিথ্যা মামলা দেয়া হয়েছে। শারীরিকভাবে তাকে অত্যাচার করা হয়েছে কিনা তার ভিডিও প্রমাণ আছে। সে বিষয়ে মন্ত্রী কি বলে সেটা গুরুত্বপূর্ণ না। কারণ বিষয়টি ঘটেছে এবং তা আমরা দেখেছি।

রেজা কিবরিয়া আরও বলেন, আমি দেখে খুশি হয়েছি যে, সাংবাদিকরা বুঝতে পেরেছে এই সাংবাদিকের ওপর আঘাত মানে সবার ওপর আঘাত। এটা সবাই প্রতিবাদ করছে। মনে রাখতে হবে, সাংবাদিকদের আমাদের সাপোর্ট দিতে হবে। কারণ তারা হল, আমাদের ফ্রন্ট লাইন। আমাদের অধিকার আমরা পুণরুদ্ধার করবো, এই যুদ্ধে সাংবাদিকরাই হচ্ছেন আমাদের ফ্রন্ট লাইন। তারা অত্যাচারিত হচ্ছে, মারা যাচ্ছে, বিভিন্ন মিথ্যা মামলায় তারা হ্যারাজ হচ্ছে। সাংবাদিকরা এসব করছে জনগণের স্বার্থে। রাষ্ট্রের স্বার্থে। অনেক সময় জনগণ তা বুঝতে পারে না।

সাননিউজ/টিএস/বিএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

চাকরি ছাড়লেন চার এএসপি

নিজস্ব প্রতিবেদক: ৪০তম বিসিএস পু...

প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ উদ্বোধন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর প্রেসক্লাবের উদ্যোগে ব...

পৃথক ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি: চাঁদপুরের পুরান বাজার কৃষি ব্যাংক থেকে রাশেদ...

এমপি আনার হত্যায় ৩ বাংলাদেশি আটক

নিজস্ব প্রতিবেদক: ভারতের পশ্চিমবঙ্গে চিকিৎসা করাতে গিয়ে নিহত...

বাংলাদেশ সফর করায় কাতারের আমিরকে কমিউনিটির শুভেচ্ছা

আমিনুল হক কাজল, কাতার প্রতিনিধি : কাতারের মাননীয় আমির শেখ তা...

ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্ট...

রিজার্ভ নিয়ে চিন্তা নেই

নিজস্ব প্রতিবেদক : সব দেশের মতো বাংলাদেশেও মুদ্রাস্ফীতি হচ্ছ...

আমি আন্তর্জাতিক তারকা

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা জায়েদ খান। সম্প...

বড়াইগ্রামে দুই ব্যবসায়ীকে জরিমানা

নাটোর প্রতিনিধি: বড়াইগ্রামের বনপাড়া বাজারের বনফুল সুইটসের মা...

কেএনএফের ২ সদস্য নিহত

জেলা প্রতিনিধি : বান্দরবানে যৌথ বাহিনীর সন্ত্রাসবিরোধী অভিযা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা