সারাদেশ

উন্নয়নশীল দেশে উত্তরণে চাটমোহর থানার আয়োজনে আনন্দ উদযাপন

নিজস্ব প্রতিনিধি, পাবনা : ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশপ্রাপ্তিতে পাবনার চাটমোহর থানা পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন করা হয়েছে।

রোববার (৭ মার্চ) বিকেল চারটায় থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ মাস্টার, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন সাখো, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সৈকত ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) শারমীন ইসলাম, চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শহিদুল ইসলাম প্রমুখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন বাচ্চু, ছাইকোলা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, নিমাইচড়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খোকন, পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রবীর দত্ত চৈতন্য সহ অনেকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, একাত্তরে ৭ই মার্চ বঙ্গবন্ধুর ভাষণ ছিল স্বাধীনতার ভাষণ। সেদিন তার তর্জনী কথা বলেছিল দেশ ও মানুষের জন্য। বাংলাদেশের পুলিশ সেদিন যেমন রুখে দাঁড়িয়েছিল, আজ তারা ৭ই মার্চের সুবর্ণজয়ন্তী পালন করছে। এজন্য তাদের সাধুবাদ জানাই। আমরা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে ঘুরি। আমরা মুজিব হত্যার বদলা নিতে পেরেছি। আগামীতেও পারবো। ঘরের মধ্যে শত্রু ঢুকে পড়েছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রা কেউ যেন বাধাগ্রস্থ করতে না পারে সেজন্য সবাইকে সজাগ হতে হবে, সোচ্চার হতে হবে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন, অনুষ্ঠানের সভাপতি ও থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসআই ডেভিড হিমাদ্রী বর্মন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা ও বাইবেল পাঠ করা হয়। এরপর জাতীয় সঙ্গীত পরিবেশনাকালে সবাই দাঁড়িয়ে সম্মান জানান। তারপর আনন্দ উদযাপনের কেক কাটেন অতিথিরা।

অনুষ্ঠানে শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিতি ছিলেন।

সান নিউজ/এসআর/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

গরুবাহী ভটভটির ধাক্কায় নিহত ২

জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলার হি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা