বিনোদন

ঈদ উপলক্ষে চ্যানেল আইতে নতুন ১০ টেলিফিল্ম

বিনোদন প্রতিবেদক: করোনা মহামারিতে প্রিয়জন হারানোর বেদনায় ভারাক্রান্ত পৃথিবীর মানুষ। বিষন্নতার এক ঘোর অন্ধকারে আচ্ছন্ন। এরই মাঝে আসছে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘ঈদ’- ঈদুল ফিতর। সকল অন্ধকার সরিয়ে এবারের আসন্ন ঈদ আমাদের জীবনে আনন্দ নিয়ে আসুক- সেই প্রত্যাশায় নিয়ে প্রতিবছরের মতো এবারও দেশের অন্যতম বেসরকারি টেলিভিশন- চ্যানেল আই তার দর্শকদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চায়।

সেই লক্ষ্যে করোনা মহামারির এই চরম প্রতিকূলতার মধ্যেও এবারের ঈদুল ফিতরকে সামনে রেখে চ্যানেল আই দর্শকদের জন্য আয়োজন করতে যাচ্ছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। ৬ দিনব্যাপি এই বিনোদনমূলক অনুষ্ঠানমালায় থাকছে দেশের শীর্ষ নির্মাতা ও শিল্পীদের অভিনয়ে নতুন ১০ টেলিফিল্ম। প্রচার শুরু হবে ঈদের দিন থেকে ঈদের ৬ষ্ঠ দিন পর্যন্ত।

ঈদের দিন থেকে টেলিফিল্ম গুলো প্রচার শুরু হবে। এর মধ্যে ঈদের প্রথম ও দ্বিতীয় দিন প্রচারিত হবে একটি করে টেলিফিল্ম এবং বাকি দিনগুলোতে প্রচারিত হবে দু’টি করে টেলিফিল্ম।

ঈদের দিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘তোমার টানে’। এটি রচনা করেছেন- সাইফুর রহমান কাজল এবং পরিচালনা করেছেন- নাজমুল রনি। আর এ টেলিফিল্মে অভিনয় করেছেন- আফরান নিশো, তানজিন তিশা প্রমুখ।

ঈদের ২য় দিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম ‘অপহরণ’। এটি রচনা ও পরিচালনা করেছেন- সঞ্জয় সমাদ্দর। টেলিফিল্মে অভিনয় করেছেন- তাহসান খান, তানজিন তিশা, তৌকীর আহমেদ প্রমুখ।

ঈদের ৩য় দিন একই সময়ে প্রচারিত হবে টেলিফিল্ম ‘আমার প্রাণের মানুষ আছে প্রাণে’। এটি রচনা করেছেন- সোহেল আরমান ও পরিচালনা করেছেন- নাজমুল রনি। এটিতে অভিনয় করেছেন- অপূর্ব, সাবিলা নুর, সোহেল আরমান, ফখরুল বাশার প্রমুখ। এবং একই দিন বিকেল সাড়ে ৪টায় প্রচারিত হবে টেলিফিল্ম ‘ত্রাশ মহল’। এতে অভিনয় করেছেন- ইরফান সাজ্জাদ, সারিকা সাবরিন, সোহেল খান, হাসান মাসুদ, আরফান আহমেদ, রোজি সিদ্দিকী, মাসুম বাশার, তারিক স্বপন প্রমুখ।

ঈদের ৪র্থ দিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম ‘হিরার আংটি’। এটি রচনা করেছেন- রাজিবুল ইসলাম রাজিব এবং পরিচালনা করেছেন- মেহেদি রনি। এতে অভিনয় করেছেন- মোশারফ করিম, সাবাবা শ্রেয়সী, জুনায়েদ বাগদাদি, আইরিন আফরোজ প্রমুখ। এবং একই দিন বিকেল সাড়ে ৪টায় প্রচারিত হবে টেলিফিল্ম ‘এক কথার মানুষ’। এটি রচনা ও পরিচালনা করেছেন- রাজিবুল ইসলাম রাজিব। অভিনয় করেছেন- রিয়াজ, শবনম ফারিয়া প্রমুখ।

ঈদের ৫ম দিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রচারিত হবে হুমায়ূন আহমেদের টেলিফিল্ম ‘দুই শালিকের সুখ’। রচনা ও পরিচালনায় ফেরদৌস হাসান রানা। এতে অভিনয় করেছেন- সামান্তা, সজল, মিষ্টি জাহান, রিনা আক্তার, আবুল হায়াত, দিলারা জামান প্রমুখ। এবং একই দিন বিকলে সাড়ে ৪টায় প্রচারিত হবে টেলিফিল্ম ‘কাফফারা’। মুনতাহা বৃত্তা’র রচিত এ টেলিফিল্মটির পরিচালনা করেছেন- খায়রুল পাপন। এতে অভিনয় করেছেন- কানজিন কিশা, ইরেশ যাকের, তারিক স্বপন, হিমে হাফিজ প্রমুখ।

এবং ঈদের ৬ষ্ঠ দিন ২টা ৩০ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম ‘কংকাল চোর’। রাজিবুল ইসলাম রাজিবের রচনায় ও মেহেদি রনি’র পরিচালনায় এ টেলিফিল্মে অভিনয় করেছেন- মোশারফ করিম, মিলি, কচি খন্দকার প্রমুখ। একই দিন বিকেল সাড়ে ৪টায় প্রচারিত হবে টেলিফিল্ম ‘চিরকাল’। মিজানুর রহমান আরিয়ানের রচনা ও পরিচালনায় এ টেলিফিলল্মে অভিনয় করেছেন- তওসিফ মাহবুব, সাফা কবির প্রমুখ।

সান নিউজ/এইচএস/আরআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

তরমুজের পুডিং রেসিপি

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালীন ফলগুলোর মধ্যে তরমুজের চাহিদা...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

বজ্রপাতে ৮ গরুর মৃত্যু

জেলা প্রতিনিধি : রাজশাহীর পবা উপজেলায় বজ্রপাতে আটটি গরুর মৃত...

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হজযাত্রীদের...

উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে

নিজস্ব প্রতিবেদক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবি...

সড়কে যান চলাচলে নির্দেশিকা জারি

নিজস্ব প্রতিবেদক: সড়কে দুর্ঘটনা ক...

বিএনপির নির্বাচন বর্জন আত্মহননমূলক

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো বিএনপির...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা