রাজনীতি
হেফাজত আমিরের আহ্বান

আসুন ভেদাভেদ ভুলে সম্মিলিতভাবে কাজ করি

নিজস্ব প্রতিবেদক: সব ধরনের ভেদাভেদ ভুলে সম্মিলিতভাবে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন হেফাজতের নতুন আমির জামিয়া ইসলামিয়া বাবুনগরের মহাপরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

মঙ্গলবার (২৪ আগস্ট) গণ্যমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজতের নতুন আমির এসব কথা বলেন।

মহিবুল্লাহ বাবুনগরী বলেন, গত ১৯ আগস্ট চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে আমার ভাগ্নে, আমিরে হেফাজত শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরীর মারা যাওয়ার পর হেফাজতের বর্তমান মজলিসে শুরা ও কার্যকরী পরিষদের পরামর্শে তার পদশূন্যতা পূরণের লক্ষ্যে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূরুল ইসলাম হেফাজতে ইসলামের হাল ধরার জন্য বর্তমান আমির হিসেবে আমার নাম ঘোষণা করেন।

বিবৃতিতে তিনি বলেন, অসুস্থতার কারণে হেফাজতের আমিরের দায়িত্ব পালন করা নিজের জন্য খুবই কঠিন। তারপরও যেহেতু আমির হিসেবে নাম ঘোষণা হয়ে গেছে, তাই যথাসম্ভব দায়িত্ব পালন করা এবং সবার পরামর্শে এই ঈমানী সংগঠনকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব।

মহিবুল্লাহ বাবুনগরী আরও বলেন, বিশেষ করে ভবিষ্যতে হেফাজতে ইসলামের হাল ধরার জন্য আল্লাহ তাআলা যেন সৎ, মুখলিস ও যোগ্য নেতৃত্বের ব্যবস্থা করে দেন, এ জন্য সবাই দোয়া করবেন।

তিনি আরও বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশকে ধরে রেখে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া এবং প্রতিষ্ঠালগ্ন থেকে ঘোষিত দাবিগুলো বাস্তবায়নে সুন্দরভাবে চেষ্টা করা আমাদের সবার কর্তব্য ও ঈমানী দায়িত্ব। আমাদের কিছু লোক চলে গেছেন বলে হেফাজতে ইসলাম চলে যাবে এটা হওয়া উচিত নয়। মূলত মানুষ পৃথিবীতে আসে ক্ষণিকের জন্য। তাই যতক্ষণ আমাদের প্রাণ আছে ততক্ষণ ব্যক্তিজীবন, পারিবারিক, সামাজিক এবং রাষ্ট্রীয় জীবনে সঠিক আকিদা-বিশ্বাস, ইসলামী চিন্তা-চেতনা ও ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠার মেহনত চালিয়ে যেতে হবে।

হেফাজতের নতুন আমির বলেন, আমি আশা করি সবাই মিলে কুরআন সুন্নাহ মতে সালাফের পদ্ধতি ও আকাবিরের উসূল মেনে কাজ করলে খুব শিগগিরিই আমরা হেফাজতে ইসলামকে পুনর্বহাল করতে সক্ষম হব।

হেফাজতের আমির আহ্বান জানিয়ে বলেন, আসুন! সবাই এক হয়ে কাজ করার দৃঢ় প্রতিজ্ঞা করি। হেফাজতে ইসলামের মতো একটি সর্বস্তরের মুসলিম জনতার সংগঠন থেকে দেশ ও জাতির আশা-আকাঙ্খা পূরণের লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করি।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নুসরাত জাহান ঐশী: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

ভালুকায় তিন রাস্তার উদ্ধোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ৩টি নবনি...

সজনে পাতার গুণাগুণ

লাইফস্টাইল ডেস্ক: অলৌকিক গাছ নামে...

ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : ঢাকায় ব্যাটারিচালিত রিকশা যেন চলতে না পার...

ইন্দোনেশিয়ায় ভারী বৃষ্টি ও বন্যায় নিহত ৫৮ 

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ায় ভ...

নির্বাচন ফেলে সামনে তাকাতে চায় যুক্তরাষ্ট্র

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের দ্বাদশ সংসদ নির্বাচন অবাধ, সুষ...

সার কিনবে সরকার

নিজস্ব প্রতিবেদক : চলতি অর্থবছরের জন্য কানাডা, কাতার, সৌদি আ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা