সংগৃহিত
সারাদেশ

আন্ডারগ্রাউন্ড থেকে মরদেহ উদ্ধার

সোলাইমান ইসলাম নিশান,জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে পৌরসভার বাইপাস সড়কের রামগঞ্জ টাওয়ার মার্কেটের আন্ডারগ্রাউন্ড থেকে মরিয়ম বেগম (২সন্তানের জননী) (৩৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার রামগঞ্জ টাওয়ারের আন্ডারগ্রাউন্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই নারী ওই মার্কেটের চতুর্থ তলায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সে কিস্তির টাকা জমা দিতে এসেছেন বলে জানিয়েছে তার স্বামী মনির হোসেন। স্বজনদেন দাবি, বীমার লোকজনের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে ৫ম তলা থেকে নিচে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে। নিহত মরিয়ম বেগম রামগঞ্জে উপজেলার নোয়াগাঁও গ্রামের মালেক হাজীর বাড়ির মনির হোসেনের স্ত্রী। সংবাদ পেয়ে রামগঞ্জ থানার ওসি নদন্ত মোঃ রফিকুল ইসলাম ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন: ডাল ভেঙ্গে পড়ে মা-মেয়ে নিহত

নিহতের স্বজনরা জানান, বেলা ১১ টার দিকে ৪বছরের শিশু সন্তান মোঃ মিনহাজকে সাথে নিয়ে বাড়ী থেকে বীমার টাকা জমা দিতে রামগঞ্জে পৌরসভার বাইপাস সড়কের রামগঞ্জ টাওয়ারে আসেন মরিয়ম। সেখানে বীমা কর্মকর্তাদের সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তাকে চতুর্থ তলা থেকে ৫ম তলায় নিয়ে যাওয়া হয়। ৫ম তলা থেকে ওই কর্মকর্তারা ফেলে দিয়ে হত্যা করেছে বলে দাবি করেন স্বজনরা। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

রামগঞ্জ টওয়ারের ম্যানেজার মোঃ মহিউদ্দিন সাগর জানান, ইন্সুরেন্স অফিসের লোকজন বলে বেলা ২টায় একটা বাচ্চা পাওয়া গেছে। তার মা তাকে ফেলে রেখে গেছে বলে জানায়। পরে আমি মার্কেটের দারোয়ান জাকির হোসেনকে পুরো বিল্ডিংয়ে ঘুড়ে দেখার জন্য নির্দেশ দেন। দারোয়ান কোথাও না পেয়ে টাওয়ারের আন্ডার গ্রাউন্ডের গাড়ি পার্কিংয়ের লিফ্টের রুমে মরিয়মের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন: সড়কে প্রাণ গেল শিক্ষা কর্মকর্তার

সাথে থাকা নিহতের শিশু সন্তান মিনহাজ জানান, মায়ের সাথে অফিসের স্যারের সাথে ঝগড়া হয়েছে। এর পর মা উপরের দিকে ৫ম তলায় চলে যাওয়ার পর আর ফিরে আসেনি।

নিহতের স্বামী মনির হোসেন জানান, বিকাল ৪টায় ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স অফিস থেকে জানানো হয়। আপনার একটা শিশু সন্তান আমাদের অফিসে বসে কান্না কাটি করছেন। আপনি অফিসে আসেন। আপনার বাচ্চাকে নিয়ে যান। ইন্সুরেন্সের লোকজন আমার স্ত্রী মরিয়মকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হত্যা করেছে।

আরও পড়ুন: মায়ের হিজাবে ফাঁস নিল ছেলে

ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোঃ লিঃ এর রামগঞ্জ জোনাল অফিসের প্রধান কর্মকর্তা মোঃ মনির হোসেন জানান, মরিয়ম সম্ববত দুপুর ১২টার দিকে আমাদের ক্যাশিয়ার আবদুল্লাহির রহিমের কাছে টাকা জমা দিয়ে এর পরের ঘটনা আমি জানিনা।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, রামগঞ্জ টাওয়ারের আন্ডারগ্রাউন্ড থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা