সারাদেশ

'আগামী ১৪ ফেব্রুয়ারি পৌর নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হবে'

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি : রাঙামাটি জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় আইনশৃঙ্খলার পরিস্থিতি ও বিভিন্ন দপ্তরের কার্যক্রমসহ স্বাস্থ্য শিক্ষা এবং মাদকদ্রব্য নিয়ে আলোচনা করা হয়।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সবচেয়ে গুরুত্ব পেয়েছে আগামী ১৪ ফেব্রুয়ারি রাঙামাটি পৌরসভার নির্বাচন। নির্বাচন সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হতে জেলা বিএনপির সভাপতি হাজি শাহ আলম ও রাঙামাটি জেলা জাপার (সাবেক) সভাপতি হারুনুর রশিদ মাতব্বর বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারির পৌর নির্বাচন যেন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সে দিকে নজর দিতে জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

জেলা প্রশাসক বলেন, ইভিএম পদ্ধতিতে এবারে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে এতে ভোট চুরি, ডাকাতি ও জাল ভোট দেওয়ার কোন প্রশ্নই উঠে না। তিনি বলেন, বাহির থেকে লোক আনবে যে অভিযোগ আপনারা করছেন তাতে কোন লাভ নেই। যার ভোট সে দেবেন। নির্বাচনের দিন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ রাখতে নির্বাহী প্রকৌশলীকে আহবান জানান। তিনি আরো বলেন, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সকলের সহযোগিতা পেলে নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়া সম্ভব বলে জানান।

এছাড়াও সড়ক ও জনপথ, করোনার টিকা, রাস্তা-ঘাট মেরামত, বিদ্যুৎ সমস্যা, শিক্ষা, স্বাস্থ্য এবং বিভিন্ন সমস্যা নিয়ে আইনশৃঙ্খলা সভায় আলোচনা করা হয়। গত মাসের রেজুলেশন পড়ে শুনার সকল সদস্যদেরকে। আইনশৃঙ্খলা কমিটির সদস্য তাদের নিজ নিজ অবস্থান থেকে মতামত ও পরামর্শ প্রদানে সবাইকে ধন্যবাদ জানান সভার সভাপতি।

এসময় উপস্থিত ছিলেন- ডিজিএফ আই এর প্রতিনিধি, জাতীয় গোয়েন্দা এন এস আইয়ের যুগ্ম পরিচালক, জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, সদর সেনা জোন প্রতিনিধি, পুলিশ সুপার, সেক্টর কমান্ডার প্রতিনিধি, সদর উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণসহ সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তর প্রধানগণসহ জনপ্রতিনিধিগণ।

সান নিউজ/কে/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা