রাজনীতি

আ’লীগ কৃষক বান্ধব সরকার

ঝালকাঠি প্রতিনিধি : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই কৃষকদের বিনামূল্যে এবং ন্যায্য মূল্যে সার-বীজ প্রদানসহ নানা ভাবে সহায়তা করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার হচ্ছে কৃষক বান্ধব সরকার।

আরও পড়ুন: আরাভ খান গ্রেফতার হননি

মঙ্গলবার দুপুরে সদর উপজেলা মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি যাদের সাথে রাজনৈতিক জোট, আন্দোলনের জোট এবং মন্ত্রীসভা গঠন করেছে তাদের আজ মানবতাবিরোধী কার্যক্রম এবং মুক্তিযুদ্ধে গণহত্যার জন্য ফাঁসি কাষ্ঠে যেতে হয়েছে। সুতরাং সেই দিকে লক্ষ্য রেখে আমাদের ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে থাকতে হবে। আগামী নির্বাচনে নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে হবে।

আরও পড়ুন: পাকিস্তানে গাড়িতে হামলা, নিহত ১০

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, কৃষি সম্পসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ মনিরুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক শাহপার পারভীন ও উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার।

অনুঠানে ক্ষুদ্র ও প্রান্তিক ৪ হাজার কৃষককে জনপ্রতি ৫ কেজি আউশ ধান বীজ, ১০ কেজি এমওপি, ১০ কেজি ডিএপি সার বিতরণ করা হয়েছে। একই অনুঠানে মৎস্য অধিদপ্তর এর ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ৪০ জন জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়।

আরও পড়ুন: মাদারীপুরে ২৩ জনের ফাঁসি

বিকেল পাঁচটায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলার ইমামদের সাথে মতবিনিময় করেন আমির হোসেন আমু এমপি। জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা আব্দুল হাই নিজামীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল ও ঝালকাঠি ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মশিউর রহমান। মঞ্চে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহ আলম, ঝালকাঠি পৌর মেয়ার লিয়াকত আলী তালুকদার, নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, অধ্যক্ষ মুঃ আব্দুর রশিদ। এ সময় বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলার বিভিন্ন মসজিদের ইমাম মোয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আতহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা