ছবি: সংগৃহীত
শিক্ষা

৪ মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম

এস আর শফিক স্বপন, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে ৪ মাদ্রাসা ছাত্রকে বেত দিয়ে পিটিয়ে জখম করেছেন এক মাদ্রাসা শিক্ষক। এর মধ্যে একজনের আঙ্গুল ও অন্যজনের হাত জখম হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুন: পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আহতরা বাশগাড়ি ইউনিয়নের খাশের হাট বন্দরের খাশের হাট নূরানীয়া হাফিজিয়া এতিম খানা মাদ্রাসার শিক্ষার্থী ও একই গ্রামের বাসিন্ধা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। রাতে বিষয়টি জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত শিক্ষক তোফায়েল আহম্মদ পালাতক রয়েছেন। পরে কালকিনি ইউএনও এবং থানা অফিসার (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনাটির তদন্তে ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

আরও পড়ুন: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ১০৯৪

পুলিশ ও ভুক্তভোগীরা জনান, বিকেলে মাদ্রাসার ছাদে ছাত্ররা খেলা করার সময় একটি মুখপোড়া হনুমান ছাদে আসে। এ সময় ছাত্ররা হনুমানকে বেশ কিছু ঢিল ছোঁড়ে। এ ঢিল ছোঁড়ার ঘটনায় মাদ্রাসার প্রধান হুজুরের কাছে বিচার দিলে হুজুর তাদের বকাঝকা দিয়ে আছরের নামাজ পড়তে চলে যান।

এরপর মাদ্রাসার ক্লাস শিক্ষক হাফেজ তোফায়েল আহম্মেদ ৪ ছাত্র- আবির হোসেন, সাবিবর আহম্মেদ, সাইম প্যাদা ও জোবায়েরকে বেত দিয়ে পিটিয়ে আহত করেন।

আরও পড়ুন: ট্রেন-বালুবাহী ট্রাকের সংঘর্ষ, আহত ৭

এ সময় ছাত্ররা চিৎকার করলে তাদের শরীরের বিভিন্ন স্থানে লাথি ও কিল-ঘুষি দিয়ে জখম করেন। এতে সাইমের হাত জখম হয় ও আবিরের বাম হাতের আঙ্গুল ভেঙ্গে যায়। তারা উভয় প্রথম জামাতের ছাত্র।

এ ঘটনা জানাজানি হলে অভিভাবকসহ অন্যান্যরা মাদ্রাসা ঘিরে রাখে। পরে স্থানীয় প্রভাবশালীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এরই মধ্যে অভিযুক্ত শিক্ষক তোফায়েল আহম্মদ পালিয়ে যান।

আরও পড়ুন: ঢাকার বায়ু আজ দুর্যোগপূর্ণ

খবর পেয়ে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাস ও কালকিনি থানা ওসি নাজমুল হাসান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে আহত ছাত্রদের বাড়িতে গিয়ে তাদের বাবা-মায়ের সাথে এ ব্যাপারে আলোচনা করেন এবং ছাত্রদের চিকিৎসার ব্যবস্থা করেন।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পরে আহত ছাত্রদের বাড়িতে গিয়ে তাদের ও তাদের বাবা মায়ের সাথে এ ব্যাপারে আলোচনা করা হয়েছে।

এরপর ছাত্রদের চিকিৎসার ব্যবস্থা করেছি। এ ঘটনার তদন্তে ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন হয়েছে। অতিদ্রুত অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

শ্রমিকদের অধিকার বঞ্চিত করলে ছাড় নয়

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

বিকেলে বসছে সংসদ অধিবেশন

নিজস্ব প্রতিবেদক : চলমান দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে...

ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে ট্রাকের ধাক্কায় মো. ইউসুফ (৪৫)...

ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫

জেলা প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে ট্রাকচাপায় প্রাইভেটকারের...

ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করল কলম্বিয়া

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজায় হামলা অব্যাহত রাখার প্...

বৃহস্পতিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা