সারাদেশ

সড়ক দুর্ঘটনায় দুলাভাই ও শালিকা নিহত

জেলা প্রতিনিধি, পাবনা: পাবনার সাঁথিয়ায় দুরপাল্লার বাসের সঙ্গে ধাক্কা লেগে সড়ক দুর্ঘটনায় দুলাভাই ও শালিকা নিহত হয়েছে। শনিবার (২২ অক্টোবর) সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের ভিটাপাড়া নামক স্থান থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ। এর আগে গতকাল রাত ৯ টার দিকে এঘটনা ঘটে।

আরও পড়ুন : পাকিস্তান জুড়ে বিক্ষোভ

নিহতরা হলেন- আমিনপুর থানার বাটিকয়া গ্রামের আনসার আলীর ছেলে সুরমান (৩০) ও সাঁথিয়ার চরপাড়া গ্রামের মাহবুবা ইয়াসমিন (২৫)। তারা দুজন সম্পর্কে আপন দুলাভাই -শালিকা।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি বাস তাদের ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে সরে পরে। পরে এ ঘটনার খবর দিতে গেলে মাধপুর হাইওয়ে পুলিশের ফোন রিসিভ না হওয়ায় পরে ৯৯৯ এ ফোন দিয়ে হাইওয়ে পুলিশকে খবর দেয়া হয়। এ দিকে ঘটনার ৪/৫ ঘন্টা পার হলেও হাইওয়ে পুলিশের কোন খবর পাওয়া যায় নাই। পরে লাশ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে সাঁথিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।

সাঁথিয়ার থানা পুলিশের উপপরিদর্শক( এসআই) হায়দার আলী নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, তারা দুজনেই গাজীপুরে ডিবিএল গার্মেন্টেস এ চাকুরি করতো। শুক্রবার রাতে মাধপুর ফরমান আলীর শশুর বাড়ি থেকে রাত ৯ টার দিকে তাদের কর্মস্থল গাজিপুর যাচ্ছিল। পথি মধ্যে ভিটেপাড়া নামকস্থানে পৌছালে যে কোন বড় বাস তাদেরকে চাপা দিলে সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। ভোরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বেড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশের যৌথ উদ্যোগে লাশ উদ্ধার করে মাধপুর হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলনে, গতকাল রাতে ঢাকায় যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হাড়িয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এমন ঘটনা ঘটে। ভোরে মহাসড়কের পাশে মরদেহ পরে আছে এমন একটি সংবাদ পেয়ে ঘঁনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়। সেখানে বাস দুর্ঘটনা কিছু আলামত আছে এমন কথার সঠিক উত্তর দিতে পারেননি।

সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ নিহতদের পরিবারের সদস্যদের নিকট হস্তান্তের প্রক্রিয়া চলছে।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

৮ মে থেকে সশরীরে ক্লাসে ফিরছে ঢাবি

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহ...

আ’লীগের সম্পাদকমণ্ডলীর সভা বিকেলে 

নিজস্ব প্রতিবেদক: আজ আওয়ামী লীগের...

ইবিতে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে সমাবেশ 

ইবি প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

গোসলে নেমে প্রাণ গেল ২ শিশুর

জেলা প্রতিনিধি : কক্সবাজারের রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা