জাতীয়

স্বাস্থ্যবিধি মেনে প্লেন যোগাযোগ অব্যাহত থাকবে : প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : স্বাস্থ্যবিধি মেনে প্লেন যোগাযোগ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। তিনি বলেন, এ মুহূর্তে কোনো দেশের সঙ্গে প্লেন যোগাযোগ বন্ধের কোনো সিদ্ধান্ত আপাতত নেই।

রোববার (৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে বাংলাদেশ পর্যটন করপোরেশনের সদর দপ্তর ‘পর্যটন ভবনে’ রুফটপ রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এ কথা জানান।

মাহবুব আলী বলেন, সৌদি আরবসহ অন্যান্য যে সমস্ত দেশ করোনার কারণে আপাতত প্লেন চলাচল বন্ধ রেখেছে, তারা তাদের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার সঙ্গে সঙ্গে আমরা আমাদের দেশ থেকে প্লেন পরিচালনা শুরু করবো।

তিনি বলেন, গ্রাহক সেবায় বাংলাদেশ পর্যটন করপোরেশন একটি ব্র্যান্ডের নাম। এ সংস্থার খাবারের গুণগত মান অত্যন্ত উন্নত। প্রতিযোগিতায় টিকে থাকতে হলে বাংলাদেশ পর্যটন করপোরেশনের সেবার মান আরও বাড়িয়ে গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে। বর্তমান সময় প্রতিযোগিতার যুগ। সেবার মান বাড়িয়ে গ্রাহক সন্তুষ্টি অর্জনের কোনো বিকল্প নেই।

মাহবুব আলী বলেন, ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে পর্যটন শিল্পকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সরকারি-বেসরকারি সব পর্যটন অংশীজনের সমন্বয়ে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রায় পর্যটন শিল্পের জন্য নির্ধারিত লক্ষ্যসমূহ নির্ধারিত সময়ের মধ্যেই আমরা অর্জন করবো।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ।

পর্যটন ভবনের খোলা ছাদে ছয় হাজার ৬০০ বর্গফুট আয়তনের ১৫০ আসন বিশিষ্ট রেস্টুরেন্টটি অত্যাধুনিক সাজে সজ্জিত। এ রেস্টুরেন্টে সুলভ মূল্যে দেশি-বিদেশি খাবারের ব্রেকফাস্ট, লাঞ্চ, ইভিনিং স্নাক্স আইটেম/ফাস্টফুড ও ডিনারের সুব্যবস্থা রয়েছে। বাংলাদেশ পর্যটন করপোরেশনের মালিকানাধীন এ রেস্টুরেন্টে গ্রাহকদের জন্য সার্বক্ষণিক লিফট ও গাড়ির বেইজমেন্ট পার্কিংয়ের সুবিধা রয়েছে।

সান নিউজ/এম/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় ঢাকা দক্ষ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

থাইল্যান্ডের সঙ্গে ৫ দ্বিপক্ষীয় নথি সই

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বিশেষ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা