জাতীয়

সাভারে একদিনে ৪ মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, সাভার : সাভার ও আশুলিয়ায় পৃথক স্থান থেকে দুই কিশোরীসহ চার জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আত্মহত্যাসহ ভিন্ন ভিন্ন ঘটনায় তাদের মৃত্যু হয়। শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যার দিকে সাভার মডেল থানা, সাভার হাইওয়ে পুলিশ ও আশুলিয়া থানার পুলিশ কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (২৭ নভেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত সাভারের কলমা, আশুলিয়ার কাঠগড়া, পূর্ব ডেণ্ডাবর ও বাইশমাইল এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর জানান, শুক্রবার সকালে সাভারের কলমা এলাকার নিজ ঘর থেকে তাসলিমা আক্তার (১৫) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অন্যদিকে, আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির জানান, শুক্রবার বিকেলে আশুলিয়ার কাঠগড়া পুকুরপাড় এলাকার ক্রসওয়্যার লিমিটেড নামে একটি পোশাক কারখানার সাত তলা থেকে পড়ে ফারজানা (২২) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ফারজানা ময়মনসিংহের হালুয়াঘাট থানার বারই বাজার গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে।

এদিকে, একই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আল-মামুন জানান, শুক্রবার বিকেলে আশুলিয়ার পূর্ব ডেণ্ডাবর ঈদগাহ মাঠ এলাকায় ভাড়া বাসা থেকে শিমু (১৫) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে পরিবারের অনুরোধে মরদেহটি দাফনের জন্য তাদের কাছে হস্তান্তর করা হয়।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) গোলাম মোস্তফা জানান, শুক্রবার দিনগত রাতে আশুলিয়ার বাইশমাইল এলাকা থেকে মোটরসাইকেলের আরোহী অজ্ঞাতপরিচয় এক জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। মরদেহের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

বাক-বিতণ্ডার জেরে নিহত ১

উপজেলা প্রতিনিধি: সাভার জেলার আশু...

হিমাগারে মজুত ১ লাখ ডিম

জেলা প্রতিনিধি: বগুড়া সদরে &lsquo...

নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি : চাঁদপুরে নিখোঁজ হওয়ার পর ডাকাতিয়া নদী থেকে...

কিরিগিজস্তানে শিক্ষার্থীদের বাইরে যাওয়া নিষেধ

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের রাজধানী বিশকেকে বাংলাদেশি,...

ঘূর্ণিঝড়ের সবশেষ তথ্য

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে চলমান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা