সাকিবের পরিকল্পনা চাইবে বিসিবি
খেলা

সাকিবের পরিকল্পনা চাইবে বিসিবি

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের ক্রিকেটে বিভিন্ন ইস্যুতে আলোচনায় থাকেন সাকিব আল হাসান। খেলার মাঠ কিংবা মাঠের বাইরে, সবখানেই । চলতি বাংলাদেশ-আফগানিস্তান সিরিজেও আলোচনায় রয়েছেন তারকা টাইগার অলরাউন্ডার।

এদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পাননি সাকিব। তিনি কি দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট সিরিজ খেলবেন? বোর্ড চাইছে সাকিব খেলুক। কিন্তু তার খেলা আর না খেলার বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।

সাকিব বর্তমান সময়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে প্রাধান্য দিচ্ছেন। আইপিএল খেলতে জাতীয় দল থেকে ছুটি নেয়ার প্রবণতা বেড়েছে। বিশেষ করে টেস্ট ফরম্যাটেই অনীহা সাকিবের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি) আগামী বছরের জন্য কেন্দ্রীয় চুক্তির পূর্বে সাকিবের কাছে ১ বছরের পরিকল্পনা চাইবে।

বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস চট্টগ্রামে সংবাদমাধ্যমকে বলেন, ‘শুধু দক্ষিণ আফ্রিকা সিরিজ না, ওভারঅল। বেসিক্যালি আমরা তার কাছে এক বছরের প্ল্যান চাইবো।’

জালাল ইউনুস আরও যোগ করেন, ‘বোর্ড তো চাইবে সে খেলুক। সে ওয়ান অব দ্য ফাইনেস্ট অলরাউন্ডার আমরা তো চাইবো সে যেন খেলে। এখনও পর্যন্ত কেউ যদি পরিষ্কার করে না বলে তাহলে কিভাবে বলব। কেউ যদি বলে এই সিরিজে খেলবো অন্য সিরিজে খেলবো না, এই ফরম্যাটে খেলবো অন্য ফরম্যাটে খেলবো না, এটা তো তাদেরকেও তাদের চিন্তা থেকে পরিষ্কার করতে হবে।’

আরও পড়ুন:ইসি গঠনে পালিয়ে বেড়িয়েছে বিএনপি

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়। সেখানে পাপন বলেন, ৬ মাস টেস্ট থেকে ছুটি চেয়ে বোর্ডকে চিঠি দিয়েছেন সাকিব। বোর্ড সভাপতির সাক্ষাৎকার থেকে এ তথ্য আসায় এ নিয়ে আলোচনার ঝড় শুরু হয় দেশের ক্রিকেটাঙ্গনে।

আরও পড়ুন:গ্রেফতার হতে পারেন সুবহা

যদিও বোর্ড থেকে বিষয়টি নাকচ করে দেওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকায় সাকিব টেস্ট খেলবেন কিনা সেটি চলমান আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের পরেই জানা যাবে।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

বজ্রপাতে ১১ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমব...

নদীতে ডুবে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে ডুবে মো. আব্দ...

মসজিদে আগুনে পুড়ে নিহত ১১

আন্তর্জাতিক ডেস্ক: নাইজেরিয়ায় একটি মসজিদে বাইরে থেকে তালা আট...

দ্বিজেন্দ্রলাল রায়’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা