সারাদেশ

ষড়যন্ত্রকারীরা মিথ্যা মামলায় ফাঁসাতে চেয়ে ছিল আমাকে

হলি সিয়াম শ্রাবণ, স্টাফ রিপোর্টারঃ তিন তিন বার ভোটের মাঠে আমার সাথে পরাজিত হয়েছে ওরা। নানা ভাবে রাজনৈতিক ষড়যন্ত্র করেছে, সুবিধা করতে পারেনি। অবশেষে ষড়যন্ত্র করে আমাকে ও আমার দুই ভাইকে মিথ্যা হত্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করে। কিন্তু আল্লাহ্ ও গৌরীপুরের জনগণ আমার সাথে আছেন। ওদের সকল ষড়যন্ত্র মিথ্যা প্রমাণিত করে মহামান্য আদালত আমাকে বেকসুর খালাস দিয়েছেন।

আরও পড়ুন: ব্রুনাইয়ের সঙ্গে চুক্তি করবে বাংলাদেশ

জনগণের কাছে আমার এ ঋণ কখনো শোধ হবার নয়, আমি আজীবন আপনাদের সেবা করে যেতে চাই। আমি ও আমার পরিবার আজীবন আপনাদের কাছে ঋণী। কথাগুলো বলছিলেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যা মামলায় দ্রুত বিচার ট্রাইব্যুনাল থেকে সোমবার বেকসুর খালাস পাওয়ার পর মঙ্গলবার দুপুরে তিনি গৌরীপুরে ফিরে আসেন। তাকে বরণ করতে শত শত নেতাকর্মী ও সাধারণ মানুষ মোটরসাইকেল শোভাযাত্রা করে ময়মনসিংহের সদর উপজেলার শম্ভুগঞ্জ বাজারে সকাল থেকে অবস্থান করেন। মেয়র সেখানে পৌঁছলে বিজয়ের নানা শ্লোগান দেয় তাঁরা। এসময় শোভাযাত্রাটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক হয়ে গৌরীপুর পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেয়রের বাস ভবনে অবস্থান নেয়।

সেখানে কামাল হোসেনের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম ফকির দিপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সোহেল রানা, পৌর সভার প্যানেল মেয়র ১- নাজিম উদ্দিন, নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু, রোজিনা আক্তার চৌধুরী মিতু, পৌরসভার সহকারী প্রকৌশলী মদন মোহন দাস, সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা ছাত্র লীগের সহ সভাপতি আশরাফুজ্জামান গোলাপ প্রমুখ।

এসময় পৌরসভার প্রকৌশলী মীর মোশাররফ হোসেনের নেতৃত্বে মেয়রকে ফুলেল শুভেচছা জানান পৌর কর্মকর্তা-কর্মচারীরা। এছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান নেতা-কর্মীরা।

আরও পড়ুন: বিশ্ববাজারে কমল তেলের দাম

উল্লেখ্য, ২০২০ সালে ১৭ অক্টোবর ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে হত্যা করে দূর্বৃত্তরা। এ মামলার অন্যতম আসামি করা হয়েছিল গৌরীপুর পৌরসভায় মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম ও তার ছোট দুই ভাই সৈয়দ তৌফিকুল ইসলাম ও সৈয়দ মাজহারুল ইসলাম জুয়েলকে। রায়ে তাঁরা তিনজনই খালাস পেয়েছেন। এতে সাত জনের মৃত্যুদণ্ড, তিন জনের যাবজ্জীবন ও নয় জনকে খালাস দিয়েছেন বিচারক।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

হিট অ্যালার্টের মধ্যেই ঝড়ের আভাস

নিজস্ব প্রতিবেদক: ২৪ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

হামাসের হামলায় ৩ ইসরায়েলি সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক : অবরুদ্ধ গাজা ভূখণ্ডে চলমান যুদ্ধের মধ্যে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (৬ মে) বেশ কিছু খেল...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা