বিনোদন

শিল্পীরা ছন্দে ফিরুক

বিনোদন প্রতিবেদক: চলতি প্রজন্মের আলোচিত গায়িকা জাকিয়া সুলতানা কর্ণিয়া। পাওয়ারভয়েসখ্যাত এ শিল্পী অল্প সময়ে বেশ কিছু গান উপহার দিয়েছেন, যা শ্রোতামহলে প্রশংসিত হয়েছে। এদিকে মধ্যে খানিক অসুস্থ থাকলেও এখন বেশ ভালো আছেন। এরইমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। করছেন নতুন সব গান। সব মিলিয়ে কি অবস্থা?

কর্ণিয়া বলেন, ভালো আছি। ব্যস্ততার মধ্যে দিয়েই সময় কাটছে এখন। মূল ব্যস্ততা কি নিয়ে? এ গায়িকার উত্তর- এ বছর বেশ কয়েকটি গান প্রকাশ করেছি।

সেগুলোর সাড়াও মিলিছে ভালো। এখন নতুন গান করছি। নিজের চ্যানেলের জন্য দুটি একক গান করলাম, প্রকাশ হবে সামনে। গান দুটির সুর ও সংগীত করেছে মার্সেল। এরইমধ্যে দূর্গাপূজা উপলক্ষেও একটি গান করলাম। ‘জয় দূর্গা মায়ের জয়’ শিরোনামের গানটিতে আমি, হৈমন্তী রক্ষিত ও স্বপ্নিল সজীব কন্ঠ দিয়েছি। বেশ ভালো সাড়া পাচ্ছি গানটি থেকে।

এছাড়াও ধ্রুব মিউজিক স্টেশন থেকে একটি গান আসার কথা রয়েছে সামনে। সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর ও সংগীত করেছেন কলকাতার অম্লান চক্রবর্তী। আশা করছি মজার এই গানটি ভালো লগাবে সবার। বেশ কিছু স্টেজ শো করলেন সম্প্রতি। তাহলে কি স্বাভাবিক অবস্থায় ফিরছে স্টেজ?

এ গায়িকা বলেন, সেটাই তো হওয়া উচিত। সব সেক্টরেই তো কাজ শুরু হয়েছে। শুধু আমরাই বঞ্চিত হয়েছি।

স্টেজ আবার পুরোদমে শুরু হোক। শিল্পীরা ছন্দে ফিরুক সেটাই চাওয়া। আমি ঢাকা ও কক্সবাজারে কয়েকটি শো করেছি এরমধ্যে। বেশিরভাগই ইনডোরে হয়েছে শো। সামনেও কিছু শো রয়েছে। করোনা পরিস্থিতির বেশ উন্নতি হয়েছে এখন। আশা করবো ওপেন এয়ার কনসার্টেরও অনুমতি মিলবে শিগগিরই।

কর্ণিয়া বলেন, গত প্রায় দুই বছরে করোনা মহামারির কারণে শিল্পীরা যে ক্ষতির মুখে পড়েছেন সেটা পুষিয়ে উঠতে সময় লাগবে। অনেক শিল্পী-মিউজিশিয়ান আর্থিক সংকটে পড়েছেন। মন থেকে চাই এই মহামারি দূর হোক সম্পূর্ণভাবে। সবাই সবার কাজের স্বাভাবিক গতিতে ফিরুক। এবার ভিন্ন প্রসঙ্গে আসি। বিয়ে করা হলো গত বছর। কেমন চলছে বিয়ে পরবর্তী সময়?

কর্ণিয়া হেসে বলেন, খুব ভালো চলছে। কারণ আমার স্বামী মিউজিশিয়ান হওয়াতে দুজনে মিলে সব কিছু এখন পরিকল্পনা করছি। সামনে কি কাজ করবো, কিভাবে করবো দুজন মিলে সব ঠিক করি। এভাবেই আজীবন একসঙ্গে পথ চলতে চাই।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

ইন্দোনেশিয়ায় শীতল লাভায় নিহত ৬৭

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার স...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

আবেদনময়ী এক লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

গ্যাসের স্বল্পচাপ থাকবে কাল যেসব এলাকায়

নিজস্ব প্রতিবেদক: গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য আগামীকাল...

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

খাল থেকে ২ জেলের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার স...

দিঘিতে মিলল ১ মণ কোরাল

জেলা প্রতিনিধি: নোয়াখালী জেলার দ্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা