সারাদেশ

শিবচর প্রতি ইউনিয়নে টিকা দেয়ার প্রস্তুতি

নিজস্ব প্রতিনিধি, মাদারীপুর : আগামী ৭ আগষ্ট থেকে শিবচর পৌরসভা এবং প্রতি ইউনিয়নে ৩টি করে কেন্দ্র স্থাপন করে করোনা ভাইরাসের টিকা দেয়া হবে বলে করোনা ভাইরাস ভ্যাকসিন ব্যবস্থাপনা কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।দলীয় নেতাকর্মীসহ শিবচরবাসীকে টিকা নেওয়ার আহব্বান জানিয়েছেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি।

রবিবার(১ আগস্ট) সন্ধায় শিবচর উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে করোনা ভাইরাস ভ্যাকসিন ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সভায় আগামী ৭ আগস্ট থেকে শিবচর পৌরসভা ও ১৯ টি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়নে ৩ টি করে কেন্দ্র স্থাপন করে করোনা ভাইরাসের টিকা প্রদান করা হবে। সর্বনিম্ন ১৮ বছর বয়স থেকে শুরু করে সকল বয়সীদের দায়িত্বরত স্বাস্থ্যকর্মীরা করোনা ভ্যাকসিন প্রদান করবেন বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এছাড়াও সভায় করোনা ভাইরাস ভ্যাকসিন গ্রহণে মানুষকে উদ্বুদ্ধ করাসহ বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভায় শিবচর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আবদুল লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আসাদুজ্জামান, শিবচর থানার ওসি মো. মিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডা.মো. সেলিম, উপজেলা স্বাস্থ্য পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ, পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তোতা খান, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশা প্রমূখ উপস্থিত ছিলেন।

ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, ‘আগামী ৭ আগস্ট থেকে পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নে ৩ টি করে কেন্দ্র স্থাপন করে মানুষকে করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রদান করা হবে।’ শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান বলেন, ‘চীফ হুইপ স্যার সার্বক্ষণিক করোনা পরিস্থিতির খবর নিচ্ছেন।’

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি মোবাইল ফোনে বলেন, ‘ইউনিয়ন পর্যায়ে করোনার টিকা দেয়া শুরু হচ্ছে। দলীয় নেতাকর্মীসহ শিবচরবাসীকে টিকা নেয়ার জন্য আহব্বান জানাচ্ছি।’

সান নিউজ/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২০

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন...

পর্যটকবাহী গাড়ি নদীতে, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের সিকিমে...

গাজায় শরণার্থী শিবিরে হামলা, নিহত ১৭

আন্তর্জাতিক ডেস্ক: গাজা ভূখণ্ডের নুসেইরাত শরণার্থী শিবিরে হা...

বজ্রপাতে বাড়ি পুড়ে ছাই

জেলা প্রতিনিধি: রাঙামাটি জেলার বা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা