ছবি: সংগৃহীত
রাজনীতি

শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী উঠান বৈঠক

পাবনা প্রতিনিধি: বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে আসন্ন পাবনার সুজানগরে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: আজ পয়লা মাঘ, বিদায় পৌষ

রোববার (১৪ জানুয়ারি) রাতে উপজেলার আহম্মাদপুর ইউনিয়নের আহাম্মাদপুর দক্ষিণচর গ্রাম ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ এ ওঠান বৈঠকের আয়োজন করে।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর মতিন মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে সরকার বানিয়েছেন। স্মার্ট সুজানগর উপজেলা গড়ে তোলার জন্য আগামীতে জননেত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দিবেন। সেই সঙ্গে আমার জন্য সবাই দোয়া করবেন।

আরও পড়ুন: বৃষ্টির পর তাপমাত্রা বাড়ার আভাস

সুজানগরের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, সুজানগর উপজেলার আনাচে-কানাচে সব জায়গায় আশানুরূপ উন্নয়ন করা হয়েছে। রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট থেকে শুরু করে সব উন্নয়নমূলক কাজ করা হয়েছে।

সুজানগর এখন স্মার্ট নগরীতে রুপান্তর হয়েছে। এ অঞ্চলে স্কুল, কলেজ, মসজিদ ও মাদরাসার ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষের জীবনযাত্রার অনেক পরিবর্তন আসছে। আগামীতে আমাকে পুনরায় নৌকা প্রতীক দেয়া হলে বিপুল ভোটে বিজয়ী হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন- সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সুজানগর এন এ কলেজের সহকারি অধ্যক্ষ আবুল হাসেম, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরি সদস্য সৈকত আলী, আহম্মাদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সামসুল আলম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম মিন্টু ,আহম্মাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরও পড়ুন: যৌথসভা ডেকেছে আওয়ামী লীগ

উল্লেখ্য, প্রথমবারের মত নৌকার মনোনয়ন পেয়ে তিনি বিপুল ভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হোন। ২০১৯ সালের এপ্রিল মাসে তিনি শপথ গ্রহণ করেন।

এর আগে তার বাবা মো. আবুল কাশেম উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। আবুল কাশেমের মৃত্যুর পর ছেলে শাহিনুজ্জামান শাহীন বাবার হাল ধরেন। বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ নিরলসভাবে করে যাচ্ছেন।

বিগত ৫ বছর তিনি সুনামের সঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও তিনি দায়িত্ব পালন করে যাচ্ছেন।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ড সফর শেষে আগামীকাল ব্যাংকক থেকে...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা