ছবি: সংগৃহীত
বিনোদন

শাকিবকে জড়িয়ে ধরলেন রাষ্ট্রপতি

বিনোদন ডেস্ক: রাজধানীর এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খানের অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা উপভোগ করলেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

আরও পড়ুন: মুক্তি পাচ্ছে মান্নার শেষ সিনেমা

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন শাকিব খান। সেখানে প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ সিনেমা দেখার পর অভিনেতাকে জড়িয়ে ধরতে দেখা দেখা যায় রাষ্ট্রপতিকে। এ সময় সেখানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

বিশেষ শো চলাকালীন আরও উপস্থিত ছিলেন রাষ্ট্রপতির সহধর্মিণী, প্রযোজক আরশাদ আদনান, পরিচালক হিমেল আশরাফ, সংগীত শিল্পী প্রিন্স মাহমুদ, অভিনেত্রী তারিন, নুসরাত ফারিয়া, এলিনা শাম্মী, গায়ক রিয়াদ, গীতিকার সোমেশ্বর অলিসহ সিনেমা সংশ্লিষ্ট আরও অনেকে।

আরও পড়ুন: নতুন আঙ্গিকে প্রকাশ ‘সাগরের প্রান্তরে’

শুক্রবার রাতে ফেসবুকে রাষ্ট্রপতি ও তার স্ত্রীর সাথে একটি ছবি প্রকাশ করে নির্মাতা হিমেল আশরাফ লিখেছেন, বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি পরিবার নিয়ে সিনেমা হলে ‘প্রিয়তমা’ উপভোগ করলেন। এক জীবনে আমার আর কি চাওয়ার থাকতে পারে।

তিনি আরও লেখেন, বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি তার পরিবার নিয়ে বঙ্গভবন থেকে সিনেমা হলে এসে আমার সিনেমা উপভোগ করছেন। তার পাশে বসে আমি আমার সিনেমা দেখছি। বড় পর্দায় এতো গণ্যমান্য মানুষের সাথে আমার নাম দেখছি। এক জীবনে পরিচালক হিসেবে আর কি চাইতে পারি!

আরও পড়ুন: তাবলিগ জামাতে গেলেন কাবিলা

স্ট্যাটাসে নির্মাতা বলেন, ধন্যবাদ আরশাদ আদনান ভাইয়া, ধন্যবাদ শাকিব খান ভাইয়া, ধন্যবাদ ফারুক ভাই, ধন্যবাদ প্রিয়তমা টিম।

বিশেষ করে সাধারণ দর্শকদের ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, অনেকেই বলবেন রাষ্ট্রপতির ছেলের সিনেমা, তাই তিনি দেখেছেন। কথাটা কিছুটা সত্য হলেও আসল কারণ সাধারণ দর্শক। দেশে-বিদেশে বাংলাদেশি সাধারণ মানুষের প্রচণ্ড ভালোবাসাই তাদের উদ্বুদ্ধ করেছে সিনেমাটি উপভোগ করতে।

আরও পড়ুন: বাউল বেশে জেমস

তিনি বলেন, সাধারণ দর্শক, যারা প্রিয়তমা দেখেছেন, ভালোবেসেছেন আপনাদের কাছে আমি আজীবন কৃতজ্ঞ। বিশ্বাস করেন, শুধুমাত্র আপনারাই আমার খুব সাধারণ জীবনটা অসাধারণ করে দিয়েছেন।

উল্লেখ্য, ‘প্রিয়তমা’ সিনেমাটি প্রযোজনা করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের ছেলে আরশাদ আদনান। ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত এ সিনেমার কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন।

আরও পড়ুন: কেমন প্রেমিক চান সুহানা?

এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। আরও অভিনয় করেছেন- কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

হিট অ্যালার্টের মধ্যেই ঝড়ের আভাস

নিজস্ব প্রতিবেদক: ২৪ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

ব্রাজিলে ভয়াবহ বন্যায় নিহত ৭৮

আন্তর্জাতিক ডেস্ক : ব্রাজিলের দক্ষিণাঞ্চলীয় রাজ্য রিও গ্রান...

হামাসের হামলায় ৩ ইসরায়েলি সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক : অবরুদ্ধ গাজা ভূখণ্ডে চলমান যুদ্ধের মধ্যে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (৬ মে) বেশ কিছু খেল...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা