ছবি: সংগৃহীত
রাজনীতি

রিনাকে এমপি হিসেবে চান স্থানীয় নেতাকর্মীরা 

শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ নেত্রী মরিয়ম আক্তার রিনাকে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের এমপি হিসেবে দেখতে চান শরীয়তপুরের তৃণমূল নেতাকর্মীরা।

আরও পড়ুন: মাটিরাঙ্গা সরকারী ডিগ্রি কলেজে পুরস্কার বিতরণ

ইতিমধ্যে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে শরীয়তপুর জেলার সংরক্ষিত নারী আসনের এমপি পদের জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তিনি ব্যাপক আলোচনায় রয়েছেন। সম্ভাব্য এমপি পদপ্রার্থী হিসাবে তিনি এগিয়ে রয়েছেন। তিনি একজন পরীক্ষিত রাজনীতিক কর্মী।

তাই দ্বাদশ জাতীয় সংসদে সমাজসেবিকা, সৎ, যোগ্য, মেধাবী মুখ ও রাজপথের ত্যাগী নেত্রী হিসেবে মরিয়ম আক্তার রিনা এমপি হবেন, এটাই দাবি তাদের। তিনি এলাকার মানুষের কাছে জনপ্রিয় ও ভালোবাসার মানুষ হিসেবে পরিচিত।

আরও পড়ুন: কিশোরগঞ্জে বাংলা ইশারা ভাষা দিবস পালিত

ছাত্র জীবন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত থেকে এলাকার বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কর্মকাণ্ডসহ জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুয়েছেন তিনি।

এ ব্যাপারে মরিয়ম আক্তার রিনা বলেন, দীর্ঘদিন জনগণের সেবা করার ইচ্ছে। তাই গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় পরিকল্পনা মাফিক এলাকার সকল শ্রেণি পেশার মানুষের জন্য উন্নয়নসহ এলাকার গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই।

তাই আওয়ামী লীগের সংরক্ষিত নারী আসনে এমপি হতে চাই। আশা করি, দল আমাকে মূল্যায়ন করবে। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

আরও পড়ুন: খোলা ট্রাকে বালু বহন, দুর্ভোগে জনসাধারণ

জানা গেছে, এলাকার সাধারণ মানুষের ভালোবাসায় মিশে আছে তাদের নেত্রী মরিয়ম আক্তার রিনা। তিনি তৃণমূলের সাথে মিশে আছেন, সকল শ্রেণীর মানুষের সাথে তার রয়েছে অন্য রকম সম্পর্ক।

স্থানীয়রা বলেন, মরিয়ম আক্তার রিনা আমাদের সার্বিক সহযোগিতা করেছেন সবসময়। তিনি আমাদের পাশে আছেন। যখন যেভাবে ডেকেছি, সেই ভাবেই পেয়েছি তাকে। কোনো অহংকার নেই, একদম সাদা মনের মানুষ তিনি। আমরা তাকেই এমপি হিসেবে দেখতে চাই। তিনি এমপি হলে এলাকার উন্নয়ন হবে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে

নিজস্ব প্রতিবেদক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবি...

সড়কে যান চলাচলে নির্দেশিকা জারি

নিজস্ব প্রতিবেদক: সড়কে দুর্ঘটনা ক...

বিএনপির নির্বাচন বর্জন আত্মহননমূলক

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো বিএনপির...

ফের লন্ডন মাতাবেন জেমস

বিনোদন ডেস্ক: রক লিজেন্ড মাহফুজ আ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা