বিনোদন

মহাগুরুর নীরস জন্মদিনে রুক্মিণী গোপন আড্ডা

বিনোদন ডেস্ক : মহাগুরু খ্যাত অভিনেত্রী মিঠুন চক্রবর্তী। টলিউড থেকে বলিউড, দুই ইন্ডাস্ট্রি মাতানো এ অভিনেতার দেশ-বিদেশে অগণিত ভক্ত। এই তারকার জন্মদিন ছিল ১৬ জুন। বিশেষ এই দিনটি তার মোটেই ভালো যায়নি।

তবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী রুক্মিণী মৈত্র মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গে আড্ডার কথা জানান। টুইটারে একটি ছবি শেয়ার করে রুক্মিণী লিখেছেন, ‘সিনেমা জগতের লিজেন্ডকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আপনার সুস্থতা কামনা করি সব সময়। আমাদের এই দারুণ আড্ডার জন্য ধন্যবাদ মিঠুন স্যর।’

কিন্তু মিঠুনের সঙ্গে রুক্মিণীর আড্ডার ব্যাপারে নাকি কিছুই জানেন না অভিনেতা দেব। পোস্টে মজা করে তিনি মন্তব্য করলেন, ‘এটা কখন হলো?’ পাল্টা জবাবে রুক্মিণী লেখেন, ‘এখন আমি তোমার সঙ্গে আমার সব গোপন কথা শেয়ার করতে পারব না।’

এভাবে সোশ্যাল মিডিয়ায় চলছিল শুভেচ্ছার বন্যা। আবার অন্যদিকে চলছিল পুলিশের জেরা। এই বিশেষ দিনে হাইকোর্টের নির্দেশে তদন্তকারীদের মুখোমুখি হতে হয় তাকে। প্রায় ৪৫ মিনিট ধরে মানিকতলা থানা তদন্তকারী অফিসাররা তাকে জিজ্ঞাসাবাদ করে।

একুশের নির্বাচনের আগে ব্রিগেডের ভরা মঞ্চ থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। আর সাথে সাথেই তার মুখে শোনা গিয়েছিল সুপার হিট সিনেমার চোখা চোখা সব ডায়লগ। যার মধ্যে ভীষণ পরিচিত হয়ে ওঠে, ‘মারবো এখানে লাশ পড়বে শশ্মানে’, ‘আমি বালি বোড়াও নই, জলঢোঁড়াও নই, জাত গোখরো; এক ছোবলেই ছবি’ ইত্যাদি ডায়ালগ। শুধু ব্রিগেডের যোগদান মঞ্চ নয়, বাংলার নানা এলাকায় প্রচার করতে গিয়েও তিনি এ ধরনের একাধিক সংলাপ ব্যবহার করেন।

কিন্তু নির্বাচনের ফল প্রকাশ হতেই শুরু হয় ভোট-পরবর্তী হিংসা। তৃণমূল কংগ্রেসের দাবি, তার পিছনে ছিল এ ধরনের উস্কানি মূলক ভাষণ। সেই মর্মে মানিকতলা থানাতে মিঠুনের বিরুদ্ধে এফআইআরও দায়ের করে তৃণমূল কংগ্রেস। যদিও মামলা খারিজের জন্য ইতিমধ্যেই হাইকোর্টে আবেদন করেছিলেন মহাগুরু। কিন্তু ফলাফল ভালো হয়নি।

বিচারক স্পষ্ট জানিয়েছেন, এ ব্যাপারে মানিকতলা থানার পুলিশ তদন্তে সাহায্য করতে হবে মিঠুনকে। আর জন্মদিনেই সেই পুলিশি জেরার মুখে পড়তে হয় বর্ষীয়ান এ অভিনেতার।

মানিকতলা থানা সূত্রে খবর, তাকে সকাল ১০টায় ভার্চুয়াল জিজ্ঞাসাবাদে যোগদান করতে বলা হয়। দশটা কুড়ি নাগাদ জিজ্ঞাসাবাদ শুরু হয়। জেরা চলে প্রায় ৪৫ মিনিট। তার মন্তব্যের বিষয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় মিঠুনকে। প্রয়োজনে আরও কয়েকবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলেও জানিয়েছে পুলিশ।

সান নিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নুসরাত জাহান ঐশী: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

ফের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : চলমান মৃদু তাপপ্রবাহ ৪২ জেলায় বিস্তার লাভ...

প্রাথমিকের দ্বিতীয় ধাপের ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক...

গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক : স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো ব...

ঘুম থেকে উঠে দেখতাম অস্ত্র তাক করা

নোয়াখালী প্রতিনিধি: রাতে আমরা বিজ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা