খেলা

বড় জয়েও ব্যথার তীর কেকেআরে

ক্রীড়া ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপএল) মুম্বাই ইন্ডিয়ান্সকে সাত উইকেটে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবারের (২৩ সেপ্টেম্বর) এ জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষ চারে উঠে এসেছে শাহরুখ খানের দলটি।

ম্যাচ শেষে কলকাতা অধিনায়ক ইয়ন মরগান বলেছেন, অনেকদিন পর আমরা এমনভাবে খেললাম। ম্যাককালাম দুই মৌসুম হলো দায়িত্ব নিয়েছে, আমরা এখন যেভাবে খেললাম সেটাই তার স্টাইল। মুম্বাইয়ের মতো শক্ত দলকে আটকে দেওয়ার পর আমরা যেভাবে লক্ষ্যটা তারা করেছি। সেটা আমাদের আত্মবিশ্বাস দিচ্ছে।

কলকাতার ঘুরে দাঁড়ানোর অন্যতম নায়ক ভেঙ্কাটেশ আয়ার। কলকাতার হয়ে এখন অবধি দু্ই ম্যাচ খেলেছেন এই ওপেনার। প্রথম ম্যাচে অপরাজিত ৪১ রানের পর দ্বিতীয় ম্যাচে খেলেছেন ৫৩ রানের ইনিংস। দলের সঙ্গে এই ব্যাটসম্যানের মানিয়ে নেওয়ায় খুশি মরগান।

তিনি বলেন, অনেক প্রতিভাবানদের মধ্যে থেকে আমরা আয়ারকে একাদশে নিতে চেষ্টা করছিলাম। সে যেভাবে রান করেছে, দুর্দান্ত। আমরা তাকে কখনো বলিনি এত ম্যাচ খেলার সুযোগ পাবে বা এমন কিছু। এটা মাত্র তার দ্বিতীয় ম্যাচ, সে যেভাবে খেলেছে, তাকে পুরো আত্মবিশ্বাস দেবে।

মরগান বলেন, সুনীল ও বরুণ ভয়ঙ্কর বোলার। নারিন কেকেআরের আগের শিরোপা জয়ের অবিচ্ছেদ্য অংশ ছিলো। বরুণ নতুন ছেলে। দ্বিতীয় অংশের প্রথম দুই ম্যাচ আমাদের মান ঠিক করে দেওয়ার মতো। এখন পয়েন্ট টেবিলে আমাদের একটা দিকেই যাওয়ার আছে, সেটা হলো উপরে।

এদিকে ম্যাচ জিতলেও উল্টো জরিমানা গুণতে হচ্ছে দলের অধিনায়ক ইয়ন মরগানক ও বাকি সদস্যদের। মন্থর বোলিংয়ের জন্য এই শাস্তি। কলকাতার প্রত্যেকের ম্যাচ ফির ২৫ শতাংশ কেটে নেওয়া হয়েছে। এবারের আইপিএলে দ্বিতীয় বার মন্থর বোলিং করায় অধিনাক মরগানকে করা হয়েছে দিগুণ জরিমানা।

আইপিএলের পক্ষ থেকে বলা হয়েছে, এই মৌসুমে দ্বিতীয় বার ওভার রেটের নিয়ম ভাঙল কলকাতা। তাই অধিনায়ককে ২৪ লাখ রুপি জরিমানা করা হয়েছে। এছাড়া বাকি ক্রিকেটারদের সবার কেটে নেওয়া হয়েছে প্রায় ৬ লাখ রুপি।

বৃহস্পতিবার আবু ধাবিতে টস হেরে আগে ব্যাট করতে নেমে মুম্বাইকে ১৫৬ রানের লক্ষ্য দেয় মুম্বাই। জবাব দিতে নেমে কলকাতার পক্ষে ঝড় তুলেন ভেঙ্কাটেশ আয়ার। ৪ চার ও ৩ ছক্কায় ৩০ বলে ৫৩ রান করে আউট হন তিনি। ঝড় তুলেন তিন নম্বরে খেলতে নামা রাহুল ত্রিপাটিও। ৮ চার ও ৩ ছক্কায় ৪২ বলে ৭৪ রান করেন তিনি। ২৯ বল আগে ৭ উইকেটের সহজ জয় পায় কলকাতা।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মঙ্গলবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

খাগড়াছড়িতে ইয়াবাসহ আটক ২

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির রামগড়ে এক...

নির্বাচনের তারিখ ঘোষণা করল ইরান

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের প্রেসিড...

ঝুঁকিপূর্ণ কেন্দ্র নিয়ে ভোট চলছে

জেলা প্রতিনিধি: ৭৬টি ঝুঁকিপূর্ণ ক...

শতবর্ষী বিদ্যালয়ের নাম পুনর্বহালের দাবি

নাটোর প্রতিনিধি : বড়াইগ্রামে শতাধিক বছর পূর্বে প্রতিষ্ঠিত ঐত...

গাজায় ইসরাইলি হামলায় নিহত ১৮

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজায় ইসরাইলি হামলায় ১৮ ফিলি...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (২২ মে) বেশ কিছু খে...

নছিমন উল্টে প্রাণ গেল শ্রমিকের

জেলা প্রতিনিধি : ফেনীতে নছিমন উল্টে জাকির হোসেন (৩০) নামে এক...

শতবর্ষী বিদ্যালয়ের নাম পুনর্বহালের দাবি

নাটোর প্রতিনিধি : বড়াইগ্রামে শতাধিক বছর পূর্বে প্রতিষ্ঠিত ঐত...

নিষেধাজ্ঞায় অপকর্ম থামেনি

নিজস্ব প্রতিবেদক : র‌্যাবের ওপরও এ ধরনের নিষেধাজ্ঞা দেও...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা