সারাদেশ

বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে দুই মামলা, আসামি আড়াইশ

নিজস্ব প্রতিনিধি, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের চরশেখর ও দূর্গাপুর গ্রামে গত শনিবার ও রোববার দুইপক্ষের মধ্যে ঘোষণা দিয়ে সংঘর্ষের ঘটনায় বোয়ালমারী থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

মামলায় বোয়ালমারী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকসহ দুইজনকে সোমবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আরও দুটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে আসামিদের ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের চরশেখর ও দুর্গাপুর গ্রামে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় একটি মামলার বাদি উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও শেখর ইউপির সাবেক চেয়ারম্যান রইসুল ইসলাম পলাশের ভাই শিহাবুল ইসলাম শিমুল (৪২)। সোমবার রাতে মামলাটি থানায় নথিভুক্ত করা হয়। মামলা নং-৬/২৭০।

এ মামলায় ফরিদপুর জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শেখর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদকে প্রধান আসামি করা হয়েছে। মামলাটিতে ৩১জনের নাম উল্লেখ্য করে আরও অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করা হয়েছে। আইনে বাধা দেওয়া ও পুলিশের ওপর আক্রমনের ঘটনায় অপর মামলাটি করেন বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ইসলাম। মামলা নং-৪/২৬৮।

এ মামলায় আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা রইসুল ইসলাম পলাশসহ ৩৪জনের নাম উল্লেখ্য করে আরও ১৪০/১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। আরও দুটি মামলা তদন্তাধীন রয়েছে। শিমুলের মামলায় আবুল কালাম আজাদের ভাতিজা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক এবং পুলিশের ওপর আক্রমনের মামলায় আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের মিয়া বলেন, সংঘর্ষের ঘটনায় দুই মামলায় দুইজনকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। আবুল কালাম আজাদ গ্রুপ এবং রইসুল ইসলাম পলাশ গ্রুপের আরও দুটি অভিযোগ পেয়েছি। সে দুটি অভিযোগ তদন্তাধীন রয়েছে।

সান নিউজ/কেএস/এনকে/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

ওএমএস বিতরণে গাফলতি হলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক: খাদ্যমন্ত্রী সা...

পটল কেন উপকারী?

লাইফস্টাইল ডেস্ক: পটল আমাদের দেশের পরিচিত একটি সবজি, যা খেতে...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ মা...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা