ছবি-সংগৃহীত
রাজনীতি

বিএনপি রাজনীতিতে পরাজিত

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রাজনীতিতে পরাজিত হয়ে এখন দেশের অর্থনীতিকে পরাজিত করার টার্গেটে নেমেছে। শেখ হাসিনা দেশ বিক্রি করতে বিদেশে যাননি, গিয়েছেন দেশের উন্নয়নের উচ্চতা বাড়াতে।

আরও পড়ুন : আমাদের অভিন্ন শত্রু দারিদ্র্য ও ক্ষুধা

সোমবার (১ মে) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জাতীয় শ্রমিক লীগ আগোজিত শ্রমিক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এই ঈদে কোনো পথেই অশান্তি নেই। মানুষ শান্তিতে বাড়ি ফিরেছে। মানুষ যদি শান্তিতে থাকে বিএনপির মনে কষ্ট লাগে। বাংলার মানুষ ভালো আছে, আর বিএনপির মন খারাপ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদেশ সফর প্রসঙ্গে তিনি বলেন, এই সফরের গুরুত্ব যারা বুঝবে না তারাই এ সম্পর্কে কটাক্ষ করে। শেখ হাসিনা দেশ বিক্রি করতে বিদেশে যাননি, গিয়েছেন দেশের উন্নয়নের উচ্চতা বাড়াতে। পদ্মা সেতু নিয়ে বিশ্বব্যাংক নিজের ভুল স্বীকার করে তারা নিজেরাই প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছে।

আরও পড়ুন : তুরস্কে ভোটগ্রহণ শুরু

সড়কমন্ত্রী বলেন, শেখ হাসিনা সবসময় চান বাংলাদেশ কখনো যেন সংকটে না পড়ুক। এ দেশের মানুষের শান্তির জন্য শেখ হাসিনা বিদেশ সফর করছেন।

তিনি বলেন, যারা এই সফরের বিরুদ্ধে কথা বলে তাদেরকে কিছু বলার নেই। তারা হিংসার আগুনে জ্বলে। পদ্মা সেতুর জ্বালা, মেট্রোরেলের জালা, বঙ্গবন্ধু টানেলের জ্বালা, ১০০ সেতুর জ্বালা, ১০০ রাস্তার জ্বালা তাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ৫২ দল, ১২ দল নিয়ে ১০ দফা বিক্ষোভ পদযাত্রা, হোঁচট খাওয়া আন্দোলন করেছে। পদযাত্রার নামের শেষ যাত্রা করছে বিএনপি। বিএনপির আন্দোলন, দফা, দল সবই ভুয়া। বিএনপি পথ হারা, দিশেহারা ফান্দে পড়িয়া বগা কান্দের মতো দশা। বিএনপি রাজনীতিতে পরাজিত হয়ে গেছে, আন্দোলনে পরাজিত, নির্বাচনে আসলেও পরাজিত হবে।

আরও পড়ুন : সড়কে একই পরিবারের ৩ জন নিহত

ওবায়দুল কাদের বলেন, বিএনপি রাজনীতিতে পরাজিত হয়ে এখন দেশের অর্থনীতিকে পরাজিত করার টার্গেটে নেমেছে। প্রহসনের নির্বাচনে এদেশের মানুষ আর ফিরে যাবে না। এদেশের মানুষ অর্থপাচারকারী তারেক রহমানদের হাতে দেশের ক্ষমতা তুলে দেবে না।

দলের নেতাকর্মীদের মানুষের সঙ্গে ভালো আচরণ করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ভালো আচরণ করলে এ দেশের জনগণ ব্যালটের মাধ্যমে প্রতিবাদ জানাবে।

দলীয় মনোনয়নের বিষয়ে তিনি বলেন, জনগণের কাছে গ্রহণযোগ্যতা নেই এমন কাউকে মনোনয়ন দেওয়া হবে না। অর্থ পাচারকারীদের আওয়ামী লীগে স্থান নেই।

সান নিউজ/জেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

টেম্পুচাপায় কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রামের কালুর...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা