সংগৃহীত
সারাদেশ

বাসকপ’র আলোচনা সভা, সংবর্ধনা, ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পবিত্র মাহে রমজান ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাসকপ এর আলোচনা সভা, সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: মধ্যরাতে রাজধানীতে ঝড়

শনিবার (২৩ মার্চ ২০২৪) বিকাল ৪ ঘটিকার সময় ঢাকার পল্টন বাসকপ এর কেন্দ্রীয় কার্যালয়ে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাসকপ এর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এটিএম মমতাজুল করিম এর সভাপতিত্বে ও অতিরিক্ত মহাসচিব মোঃ আল-আমিন শাওন এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বাসকপ এর মহাসচিব মোঃ সালেহ আহম্মদ। উক্ত অনুষ্ঠানে বাসকপ এর অতিরিক্ত মহাসচিব আল-আমিন শাওন আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (বাংলাদেশ চ্যাপ্টার) এর অর্গানাইজিং সেক্রেটারী নির্বাচিত হওয়ায় বাসকপ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সংবর্ধনার মাধ্যমে ফুলেল শুভেচছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও কেন্দ্রীয় ও জেলা শাখা বাসকপ এর বিভিন্ন নেতৃবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাসকপ এর কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান মোহা. খোরশেদ আলম, মনজুর হোসেন ঈসা, মিলন মল্লিক, যুগ্ম মহাসচিব মো. ছানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক বকুল হোসেন হৃদয়, দপ্তর সম্পাদক মো. শামীম হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন, নির্বাহী সদস্য রুবিনা শেখ, নিপা আক্তার, সামুন হাছান রুবেল, রাজু, ঢাকা জেলা শাখা বাসকপ এর সভাপতি এসএম আবুল কালাম আজাদ, কার্যকারী সভাপতি মো. মিন্টু আলম, সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম রাজ, সাধারণ সম্পাদক মো: মাছুম বিল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু কাউসার মিঠু, সাংগঠনিক সম্পাদক ফারজানা শারমিন, দপ্তর সম্পাদক মো. চপল সরদার, তথ্য ও গবেষণা সম্পাদক শহিদুজ্জামান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. কুতুব উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. নুর মোহাম্মদ, প্রকাশনা সম্পাদক কাজল আক্তার মায়া, নোয়াখালী জেলা শাখা বাসকপ এর মহিলা বিষয়ক সম্পাদক পূর্ণিমা আক্তার প্রমূখ।

আরও পড়ুন: আগুনে পুড়ে ছাই ২০০ দোকান

অনুষ্ঠানে বক্তারা বাসকপ'কে কল্যাণমূখী এবং সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট কর্মকান্ডের মাধ্যমে তৃণমূল পর্যায়ে পৌছে দেয়ার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও তারা বলেন, বাসকপ এর মাধ্যমে আমাদের মাঝে যে বন্ধন সৃষ্টি হলো, এই বন্ধন আজীবন থাকবে, ইনশাআল্লাহ। সুখে-দুখে সবাই মিলে মিশে থাকবো। সংগঠনকে সারা দেশে এগিয়ে নিয়ে যাবো। সাংবাদিকদের অধিকার রক্ষার জন্য এবং কল্যাণে কাজ করবো। এটাই হবে আমাদের অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ডে ৬ দিনের সরকারি সফর শেষে প্রধান...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

সোনার দাম আরও ৩১৫ টাকা কমলো 

নিজস্ব প্রতিবেদক: চলতি মাসে টানা পঞ্চমবারের মতো সোনার দাম কম...

গরমে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী  

নোয়াখালী প্রতিনিধি: প্রচন্ড গরমের...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা