সারাদেশ

পশুর সাথে যৌনাচার দেখে ফেলায় খুন

সান নিউজ ডেস্ক: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরায় পশুর সঙ্গে বিকৃত যৌনাচার দেখে ফেলায় কৌশলে ডেকে নিয়ে এক গৃহবধূ তাসকিরা বেগমকে (৩০) নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আরও পড়ুন: সরকার উৎখাত করা হবে

রোববার (২৪ জুলাই) ভোররাত ৩টার দিকে গাবুরা ইউনিয়নের ৯নং সোরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ তাসকিরা বেগম সোরা গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী ও একই গ্রামের খালেক গাজীর মেয়ে। আর অভিযুক্ত সাহেব আলী (২৫) একই গ্রামের সোলায়মান খার ছেলে ও নিহত গৃহবধূর স্বামী ইসমাইল গাজীর বন্ধু।

এলাকা সূত্রে জানা গেছে, ইসমাইল একজন সহজ-সরল ও ভালো মানুষ। তার সরলতার সুযোগ নিয়ে ও ইসমাইল এবং সাহেব আলীর শ্বশুর বাড়ী একই এলাকায় হওয়ায় সাহেব আলী ইসমাইলের বাড়িতে আসা যাওয়া করতো। সাহেব আলী এক পুত্র সন্তানের জনক। গত কয়েক দিন আগে তার স্ত্রী সন্তান বাপের বাড়িতে বেড়াতে গেছে। সাহেব আলী প্রায় তাসকিয়াকে অনৈতিক প্রস্তাব দিতো। তার প্রস্তাবে রাজি না হওয়ায় এই নৃশংস ঘটনা ঘটতে পারে।

আরও পড়ুন: শাশুড়িকে বিয়ে, জামাই গ্রেফতার

তবে নিহতের মেঝো জা পারুল খাতুন জানান, রাত ১টার দিকে তাসকিয়ার দুই ছেলে ঘরের মধ্যে অনেক সময় ধরে কান্নাকাটি করছিল। কান্না শুনে তিনি ওদের ঘরে গিয়ে দেখেন তাসকিয়া ঘরে নেই। ছেলে দুটি খাটের ওপর বসে কাঁদছে। এমন সময় তার স্বামী ও বড় ভাসুর তাকে তাসকিয়া বাথরুমে গেছে কি না দেখতে বলেন। কিন্তু বাথরুমে তাকে না পেয়ে হঠাৎ বাড়ির বাইরে টর্চ লাইট মারতেই দেখেন তাসকিয়া পুকুর পাড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তার ঘাড়ে, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন রয়েছে। সাথে সাথে তিনি চিৎকার দিয়ে তার স্বামী ও ভাসুরকে ডাকেন।

বিষয়টি নিশ্চিত করে গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল আলম জানান, দুই মেয়েকে নিয়ে রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন তাসকিরা বেগম। ভোররাতে তাকে কৌশলে ডেকে নিয়ে বাড়ির পাশে পুকুরপাড়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। গৃহবধূর স্বামী ইসমাইল গাজী রাতে বাড়িতে ছিলেন না। বাজার করার জন্য টাকা জোগাড় করতে আশাশুনি উপজেলার প্রতাপনগর গ্রামে আত্মীয়ের বাড়িতে ছিলেন। ইসমাইল গাজীর বন্ধু একই গ্রামের সাহেব আলী। পারিবারিকভাবে তাদের সম্পর্ক ছিল।

আরও পড়ুন: প্রজেক্টে মিলল ব্যবসায়ীর মরদেহ

অন্যদিকে, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হাওলাদার সানোয়ার হুসাইন মাছুম বলেন, কিছু দিন আগে সাহেব আলী পশুর সঙ্গে বিকৃত যৌনাচার করে। সেটি দেখে ফেলেন গৃহবধূ তাসকিরা। মূলত সেটি দেখে ফেলার কারণে ভোর রাত আনুমানিক ৩টার দিকে ডেকে নিয়ে বাড়ির পাশে পুকুর পাড়ে কুপিয়ে হত্যা করে সাহেব আলী। মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যাকারী সাহেব আলীকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য সাহেব আলীর মা ফাতেমা বেগমকে থানায় আনা হয়েছে বলেও জানান তিনি।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জে...

ভোলায় এলজিইডি’র জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ 

ভোলা প্রতিনিধি: ভোলায় জেলা ও উপজে...

সারাদেশে বইছে তাপপ্রবাহ

নিজস্ব প্রতিবেদক : সারাদেশ বয়ে যাচ্ছে মাঝারি ধরনের তাপপ্রবাহ...

ঝালকাঠিতে আ’লীগের ১৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সদর উপ...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৩৫২৩৩

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিস্তিনের অব...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা