সারাদেশ

পঞ্চগড়ে পুলিশ কর্মকর্তাকে গণধোলাই

বদরুল ইসলাম বিপ্লব, ঠাকুরগাঁও: নারী ইউপি সদস্য ও তার স্কুল পড়ুয়া মেয়েকে কু-প্রস্তাবের অভিযোগে জাহাঙ্গীর আলম নামে এক পুলিশের উপ পরিদর্শককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। শুক্রবার (১০মার্চ) রাতে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: ইতালি উপকূলে বিপদে ১৩০০ অভিবাসী

অভিযুক্ত পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর আলম পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার মির্জাপুর গ্রামের বাসিন্দা এবং ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানায় কর্মরত রয়েছেন। আর ভুক্তভোগী ওই নারী একই উপজেলার রাধানগর গ্রামের বাসিন্দা এবং রাধানগর ইউনয়ন পরিষদের সংরক্ষিত আসনের মেম্বার।

ভুক্তভোগীর স্বামী দেলোয়ার হোসেন জানান, আমার স্ত্রী ইউপি সদস্য হবার সুবাদে রুহিয়া থানার এসআই জাহাঙ্গীর আলমের সাথে পরিচয় হয়। তিনি প্রায় সময়ে আমাদের বাড়িতে আসতেন। যাতায়াতের এক পর্যায়ে ওই কর্মকর্তা আমার স্ত্রীকে আপত্তিকর কাজে লিপ্ত হবার প্রস্তাব দেয়। এমন কি আমার দশম শ্রেনীতে পড়ুয়া মেয়েকেও কয়েকবার খারাপ কাজের প্রস্তাব দেন। আমার মেয়ে ও স্ত্রী তার প্রস্তাবে রাজী না হওয়ায় জাহাঙ্গীর আলম মরিয়া হয়ে উঠে।

শুক্রবার(১০ মার্চ) সন্ধা ৬টার দিকে আমার বাড়িতে আসে এবং আমার স্ত্রীকে খারাপ কাজের জন্য জবরদস্তি করে। আমার স্ত্রীর চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে এসআই জাহাঙ্গীরকে আটক করে গণপিটুনি দেয়। পরে ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ এসে তাকে আটোয়ারী থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী ওই নারী বলেন, জাহাঙ্গীর আলম পুলিশ নামের কলঙ্ক। সে আমার ইজ্জত নষ্ট করার চেষ্টা করেছে। এর আগেও সে অনেক নারীর জীবন নষ্ট করেছে। সে পুলিশের চাকুরী করে বলে ভয়ে তার বিরুদ্ধে কেউ কথা বলতে চায় না।

আরও পড়ুন: নৌপুলিশের ওপর হামলা, আহত ১৬

প্রত্যক্ষদর্শীরা জানান, রুহিয়া থানার এক দারোগা আমাদের এলাকার মহিলা মেম্বারের সাথে অবৈধ সম্পর্ক করতে আসে। এলাকার লোকজন তাকে আটক করে। পরে আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থলে এসে জাহাঙ্গীর আলমকে থানায় নিয়ে যায়। পরে রুহিয়া থানার ওসি সোহেল রানা এসআই জাহাঙ্গীর আলমকে নিজ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে রাধানগর ইউপির চেয়ারম্যান আবু জাহেদ বলেন, জাহাঙ্গীর আলম পীরগন্জে চাকুরিকালে একজন নারী তার বিরুদ্ধে নারী নির্যাতন মামলা দায়ের করে। যেটা আদালতে বিচারাধীন। ওই মামলার বাদীনির সঙ্গে মামলার আপোষ নিস্পত্তি করে দেওয়ার জন্য ইউপি সদস্য এসআই জাহাঙ্গীরের নিকট বেশ কিছু টাকা হাতিয়ে নেয়। কিন্তু পরবর্তীতে আপোষরফা করতে না পারলে ওই দারোগা টাকা ফেরত নেওয়ার জন্য ঘুরাঘুরি করে।

এ ব্যাপারে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, এসআই জাহাঙ্গীর আলমের কাছে ওই নারী টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা আনতে তার বাড়িতে যায় জাহাঙ্গীর। কিন্তু টাকা ফেরত না দিতে নাটক সাজায়। পরে বিষয়টি উভয়ের মাঝে আপোষ করা হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সোহেল রানা'র একই রকম কথা বলেন।

উল্লেখ্য, এসআই জাহাঙ্গীর আলম ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানায় কর্মরত থাকাকালে এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করায় তার বিরুদ্ধে আদালতে মামলা হয় যা এখনো বিচারাধীন রয়েছে। নারী কেলেঙ্কারির ঘটনায় জাহাঙ্গীর আলমকে বছর খানেক পূর্বে পীরগঞ্জ থেকে রুহিয়া থানায় বদলি করা হয়।

এ ব্যাপারে এসআই জাহাঙ্গীর আলমকে একাধিকবার ফোন করা হলেও তার সঙ্গে কথা বলা যায়নি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ড সফর শেষে আগামীকাল ব্যাংকক থেকে...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা