ছবি : সংগৃহিত
সারাদেশ
ঈদুল ফিতর

নিরাপদ যাত্রা নিশ্চিতে গাইবান্ধা পুলিশ

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদকে সামনে রেখে সড়ক মহাসড়কে দূরপাল্লার যাত্রীবাহি পরিবহন গুলোতে প্রতিনিয়ত ছোট বড় দূর্ঘটনার হাত হতে ঘরে ও কর্মস্থলে ফেরা উত্তর জনপদের মানুষগুলোকে রক্ষায় মহাসড়কের পাশে পরিবহন চালক হেলপার ও যাত্রী সাধারণের সেবা প্রদানে পলাশবাড়ী থানার আয়োজনে ও অফিসার ইনচার্জ মাসুদ রানার সঞ্চালনায় ব্যতিক্রমী এক রিফ্রেশমেন্ট ক্যাম্প উদ্বোধন করেন।

আরও পড়ুন : ভালুকায় দোকানে নেই ক্রেতা, হতাশ ব্যবসায়ীরা!

গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন। এসময় মহাসড়কের পাশে পরিবহন চালকদের হেলপার ও যাত্রী সাধারণের মাঝে পরিবহন জনসচেতনতা বৃদ্ধিকল্পে লিফলেট বিতরণ ও বক্তব্য রাখেন ৷

বুধবার (১৯ এপ্রিল) সকালে ঢাকা রংপুর মহাসড়কের পলাশবাড়ী চৌমাথা সহ গাইবান্ধা জেলার বিভিন্ন পয়েন্টেএ রিফ্রেশমেন্ট ক্যাম্পের উদ্বোধন, লিফলেট বিতরণ, অগ্নিকান্ড প্রতিরোধে মার্কেটগুলোতে ব্যবসায়িদের মাঝে জনসচেতনতায় গণসংযোগ শেষে রিফ্রেশমেন্ট ক্যাম্পে এক প্রেস ব্রিফিং করে জেলা পুলিশের সার্বিক কার্যক্রমের বিস্তারিত তথ্য তুলে ধরেন পুলিশ সুপার মোঃ কামাল হোসেন।

আরও পড়ুন : কুষ্টিয়ায় একশ পরিবার পেল ঈদ উপহার

তিনি জানান, ঈদ কে সামনে রেখে ঘরে ও কর্মস্থলে ফেরার শুভ যাত্রা নিরাপদ করতে জেলা পুলিশের পক্ষ থেকে সড়ক দূর্ঘটনা রোধে ট্রাফিক ও থানা পুলিশের সমন্বয়ে ২৪ ঘন্টা পৃথক পৃথকভাবে সড়কে পুলিশ সহায়তা প্রদান করা হবে। তিনি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ, জেলা পুলিশের সহকারি পুলিশ (সি সার্কেল) সুপার উদয় কুমার সাহা, এএসপি (প্রবি) শুভ্র দেব, পৌর মেয়র গোলাম সরোয়ার, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আবু বকর প্রধান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, অফিসার ইনচার্জ মাসুদ রানা, ইন্সপেক্টর তদন্ত দিবাকর অধিকারী সহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জে...

কান উৎসবে নজর কাড়লেন ভাবনা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবে...

হামলাকারী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যাশনাল...

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি

নিজস্ব প্রতিবেদক: বিএনপির দেশবিরো...

ডাল কিনছে সরকার

নিজস্ব প্রতিবেদক: স্থানীয়ভাবে উন্মুক্ত দরপত্র পদ্ধতিতে ট্রেড...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা