সংগৃহীত
সারাদেশ

নাশকতা মামলায় আসামি আ’লীগ কর্মী

জেলা প্রতিনিধি: বিএনপির ডাকা হরতালে নাশকতার অভিযোগে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পুলিশ মামলা করেছে। ঐ মামলার ২১ নম্বর আসামি আসাদুজ্জামান (৫০)।আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে দলের কর্মী ও সমর্থক বলে দাবি করা হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা নাশকতার মামলায় তার নাম দেখে বিস্মিত।

আরও পড়ুন: রূপপুরে ইউরেনিয়ামের ৬ষ্ঠ চালান

স্থানীয় আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী বলেন, আসাদুজ্জামান কখনোই বিএনপির রাজনীতি করেননি। আওয়ামী লীগে তার পদ-পদবি না থাকলেও তাকে সবাই দলের কর্মী ও সমর্থক হিসেবেই জানে। সর্বশেষ তিনি নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র আইভীর পক্ষে নৌকা প্রতীকের পোলিং এজেন্টের দায়িত্বও পালন করেন।

সদর মডেল থানার উপপরিদর্শক মিজানুর রহমান গত ৩০ অক্টোবর বাদী হয়ে ৪৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় আসামিদের বিরুদ্ধে ৪টি অভিযোগ তুলে ধরা হয়েছে। ইতোমধ্যে মামলায় গ্রেফতার করা হয়েছে কয়েকজনকে।

আরও পড়ুন:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও খানপুরের বাসিন্দা শামসুজ্জামান ভাষানী জানান, আসাদুজ্জামানকে ছোটবেলা থেকেই চিনি। গত সিটি নির্বাচনেও সে নৌকার জন্য কাজ করেছে। এছাড়া ঐতিহ্যবাহী পোলস্টার ক্লাবের সভাপতি ও স্থানীয় মসজিদ কমিটির সেক্রেটারি সে। কোনো একটি মহল ষড়যন্ত্র করে মামলায় ফাঁসিয়েছে তাকে। সম্ভবত জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান পুলিশ সুপারের সঙ্গে কথা বলেছেন এ ব্যাপারে।

যদিও ষড়যন্ত্রকারী হিসেবে কারও নাম বলতে চাননি ভাষানী। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, পোলস্টার ক্লাব নিয়ে দীর্ঘদিন যাবত আসাদুজ্জামানের সঙ্গে একটি মহলের বিরোধ চলছে। ওই মহলটির দিকেই সন্দেহের তীর।

আরও পড়ুন: প্রাইভেটকারে গাছে ধাক্কা, নিহত ১

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, গতকালই আমি এই থানায় যোগ দিয়েছি। বিস্তারিত জেনে পরে জানাতে পারবো।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) দীপক কুমার জানান, মামলা হয়েছে। তদন্ত করে বিস্তারিত বলা যাবে। অন্যদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক বোরহান উদ্দিন বলেন, ২১ নম্বর আসামি আসাদুজ্জামানের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

হামলাকারী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যাশনাল...

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি

নিজস্ব প্রতিবেদক: বিএনপির দেশবিরো...

ডাল কিনছে সরকার

নিজস্ব প্রতিবেদক: ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) জ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা