সারাদেশ

নাটোরে মাছসহ ট্রাক ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিনিধি, বড়াইগ্রাম (নাটোর): নাটোরে ৩ লাখ ৭০ হাজার টাকা মূল্যের মাছসহ ট্রাক ছিনতাইয়ের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। রোববার (১৯ ডিসেম্বর) আটককৃত অভিযুক্ত ব্যক্তিদের রিমান্ড চেয়ে আবেদন করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম।

আটকরা হলেন, রাজশাহীর দূর্গাপুর উপজেলার সাইকেল মিস্ত্রি মোসলেম উদ্দিনের ছেলে সুদ কারবারি শফিকুল ইসলাম, নাটোর নলডাঙার এলাকার জিল্লুর রহমানের ছেলে ট্রাক ড্রাইভার মাসুদ, দূর্গাপুর উপজেলার বড়দানপুর এলাকার ফারুকের ছেলে হেলপার রুহান, পবা উপজেলার জাগিরপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে নুর ইসলাম।

পুলিশ সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা বেলাদুল ইসলামের ছেলে আব্দুর রাকিবের (৫৫) সাথে ট্রাক মালিক শফিকুল পূর্ব পরিচিত ছিলেন। এর মধ্যে গত ১৩ ডিসেম্বর শান্ত এন্টারপ্রাইজ নামে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ২০-২৯০০) ভাড়া করেন।

পরে ট্রাক মালিক শফিকুলের পরিকল্পনায় নাটোর বড়াইগ্রামের রাথুরিয়ায় হেলপার ও ড্রাইভারকে মারধর করে গাছের সঙ্গে বেঁধে মাছ ভর্তি ট্রাক ছিনতাইয়ের নাটক করেন শফিকুল ও নুর ইসলাম। পরে ছিনতাইকারীরা সিরাজগঞ্জে গিয়ে মাছ অন্য ট্রাকে বদলি করে অন্যত্র বিক্রি করেন। স্থানীয়দের অভিযোগ ট্রাক মালিক শফিকুল এভাবে দীর্ঘদিন মাছ ভর্তি ট্রাক ছিনতাই করে আসছে।

এদিকে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ড্রাইভার মাসুদের সাথে কথা বললে পুলিশের সন্দেহ হয়। পুলিশ মাসুদকে চাপ প্রয়োগ করলে মাসুদ স্বীকার করেন ট্রাক মালিক শফিকুল ছিনতাইয়ের নাটক সাজিয়েছেন। পরে ঘটনার তিনদিন অভিযান পরিচালনা করে পলাতক আসামিদের আটক করে পুলিশ।

বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম জানান, মাছসহ ট্রাক ছিনতাইয়ের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আরো কেউ জড়িত কিনা তা বের করার জন্য আসামিদের রিমান্ড চাওয়া হয়েছে বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ প্...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

দেশে ফিরলেন ১৪০ পাকিস্তানি শিক্ষার্থী

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের...

পুলিশ বক্সে আগুন দিল অবরোধকারীরা

নিজস্ব প্রতিবেদক: অটোরিকশা চলাচল...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা