সারাদেশ

বোয়ালমারীতে প্রতিপক্ষের কর্মীকে হুমকি, আটক ৩

নিজস্ব প্রতিনিধি, বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরের বোয়ালমারীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের কর্মীকে রাতে বাড়ি থেকে ডেকে এনে হুমকি দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানা পুলিশ ঘটনাস্থল থেকে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার ১০ ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার ঘোষপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থীর ইউনিয়নের লংকারচরের দুই কর্মীর মধ্যে শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে বচসা হয়। ওই দুই কর্মী হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম ফারুক হোসেনের সমর্থক আশরাফুল ইসলাম চমৎকার এবং বিদ্রোহী প্রার্থী ইমরান হোসেন নবাবের সমর্থক সাহিদুল।

এ ঘটনার জেরে ওইদিন রাত ১০টার দিকে সাহিদুল ফোনে আশরাফুল ইসলাম চমৎকারকে তার গরুর খামারে ডেকে আনেন। উভয়ের মধ্যে উত্তপ্ত কথাবার্তার এক পর্যায়ে সাহিদুল ও তার সঙ্গীরা চমৎকারকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে মারতে উদ্যত হন। চমৎকারের চিৎকারে আশেপাশের লোকেরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ সময় এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ খামারের মালিক সাহিদুল ও তার সঙ্গী মাসুদ, সুমনকে আটক করা হয়।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং স্থানীয় বাসিন্দা আ. রব খান জানান, বিদ্রোহী প্রার্থী ইমরান হোসেন নবাবের কর্মী সাহিদুল ও তার সঙ্গীরা নেশাখোর। ঘটনার দিন খামার থেকে পুলিশ দেশীয় অস্ত্র, ফেনসিডিল ও সিগারেটের বাক্সের মধ্যে থাকা গাঁজা উদ্ধার করেছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, উভয়পক্ষ স্থানীয়ভাবে আপোষ মীমাংসা করবে, এই মর্মে অঙ্গীকার করায় আটককৃতদের ছেড়ে দেয়া হয়েছে।

সান নিউজ/কামরুল সিকদার/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

বাক-বিতণ্ডার জেরে নিহত ১

উপজেলা প্রতিনিধি: সাভার জেলার আশু...

হিমাগারে মজুত ১ লাখ ডিম

জেলা প্রতিনিধি: বগুড়া সদরে &lsquo...

নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি : চাঁদপুরে নিখোঁজ হওয়ার পর ডাকাতিয়া নদী থেকে...

কিরিগিজস্তানে শিক্ষার্থীদের বাইরে যাওয়া নিষেধ

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের রাজধানী বিশকেকে বাংলাদেশি,...

ঘূর্ণিঝড়ের সবশেষ তথ্য

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে চলমান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা