সংগৃহীত
সারাদেশ

ধর্ষণ মামলা নারীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি: নেত্রকোণার আটপাড়া উপজেলায় ধর্ষণের অভিযোগ মামলা করায় নারীকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও ৬ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

আরও পড়ুন: দুর্বৃত্তের গুলিতে ২ জন নিহত

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- আটপাড়া উপজেলার পালগাঁও গ্রামের চান মিয়া ফকিরের ছেলে মো. নূরুল হক (৩৮), মো. সম্রাট মিয়া (৫০), সামছুল হক (৪৫), একই গ্রামের কালাম উদ্দিন মুন্সির ছেলে মো. মাসুদ মিয়া (৩০), গিয়াস উদ্দিনের ছেলে মো. হিমন মিয়া (৩০) ও নূর মিয়ার ছেলে মো. রোকন মিয়া (৩০)।

গত ২১ জানুয়ারি ২ জনকে গ্রেফতার করে র‌্যাব। এ মামলায় মোট আটজনকে গ্রেফতার করা হলো। আগে গ্রেফতারকৃতরা হলেন- একই গ্রামের শাহজাহানের ছেলে মো. অসীম (২৫) ও মো. রাজু মিয়া (২৩)।

আরও পড়ুন: হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

র‌্যাব-১৪ এর ময়মনসিংহের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনার পর থেকে আসামিরা আত্মগোপন করে ছদ্মবেশে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়েছে। আটপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে তাদেরকে।

আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুর রহমান আরও বলেন, যারা গ্রেফতার হয়েছেন, তাদের নেত্রকোণা বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার বরাত দিয়ে র‌্যাব বলছে, পালগাঁও গ্রামের সেলিনা আক্তার ও তার স্বামী খোকন মিয়ার সঙ্গে অসীম, রাজু, মাসুদসহ কয়েকজনের জমি নিয়ে বিরোধ ছিল। তাদের মধ্যে এ নিয়ে একাধিক মামলাও ছিল। কিছু দিন আগে সেলিনা ঐ ৩ জনসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা করেন।

আরও পড়ুন: ভোলায় অস্ত্রসহ ৩ জলুদস্য আটক

গত ৩ জানুয়ারি রাতে অসীম ও রাজুসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে সেলিনার বাড়ির দরজা ভেঙে ঘরে ঢোকে। এরপর সেলিনাকে উঠানে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় সেলিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। ৪ জানুয়ারি ভোরে সেলিনা মারা যায়।

এই ঘটনায় ৮ জানুয়ারি নিহতের ননদ বেদেনা আক্তার বাদী হয়ে অসীম ও রাজুসহ ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৫ জনকে আসামি করে থানায় মামলা করেন।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ডলারের দাম ৭ টাকা বাড়াল

নিজস্ব প্রতিবেদক : ডলারের দাম এক লাফে ৭ টাকা বা‌ড়িয়ে ১১...

রংপুরে নিম্নমানের স্যালাইনে বাজার সয়লাভ 

রংপুর ব্যুরো: সারা দেশের মতো রংপু...

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

চীনে ছুরি হামলায় ১০ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : চীনের ইউনান প্রদেশের জেনসিয়ং কাউন্টির এক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা