সারাদেশ

ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ১৩

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী: নরসিংদীতে আন্তঃজেলা ডাকাতদলের ১৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত রোববার (৫ সেপ্টেম্বর) রাতে নরসিংদী সদরের সাহেপ্রতাপ মোড় ও মাধবদীতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ময়মনসিংহের মৃত শ্রীধর চন্দ্র দাসের ছেলে বিনয় চন্দ্র দাস (৪২), মো. আইনুদ্দিনের ছেলে মেহেদী হাসান সাগর (২৭), তারা মিয়ার ছেলে মোস্তাকিম (২৮), বাবুল মিয়ার ছেলে শামিম (৪৩), মৃত রাজ্জাক মিয়ার ছেলে এনামুল হক (২৫), যশোরের ঝিকরগাছা এলাকার সাইদুল ইসলামের ছেলে রনি ইসলাম (২০), গাজীপুরের শ্রীপুর এলাকার ইয়াছিনের ছেলে জাহিদ (১৯), নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার আলী মাস্টারের ছেলে আতাউর রহমান (৩২), তার ভাই মামুন (৩৮), নারায়ণগঞ্জের সোনারগা এলাকার সালামের ছেলে চন্দন মিয়া (২৭), একই উপজেলার রফিকুল ইসলামের ছেলে রহমান (২৪), মৃত নুরুল ইসলাম বেপারীর ছেলে মাহাবুব মিয়া (৩২) ও মাদারীপুরের মৃত ভেলাই সরদারের ছেলে আ. মালেক (৪৮)।

জানা গেছে, রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় নরসিংদী জেলা পুলিশের কাছে খবর আসে নরসিংদী সদরের সাহেপ্রতাব মোড় সংলগ্ন রসনাবিলাস হোটেলের সামনে ফাঁকা জায়গায় একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ সময় সেখানে অভিযান চালিয়ে একটি সুইচ গিয়ার, একটি চাপাতি, তিনটি ছুরি, দুটি পিকআপ, গাড়ির সিটের পিছনে থাকা তিনটি সাদা রঙের রশি উদ্ধার সহ মোট ৭ জনকে গ্রেফতার করা হয়।

একইদিন রাত ১১টার দিকে মাধবদী থানাধীন আব্দুল্লাহ বাজার এলাকায় নরসিংদী টু মদনগঞ্জ রোডের পশ্চিম পাশে ডাকাতির উদ্দেশে ওঁৎ পেতে থাকা আরও ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরি ছোরা, একটি স্টিলের তৈরি ছোরা, একটি লোহার তৈরি চাইনিজ কুড়াল, একটি লোহার তৈরি কুড়াল, একটি স্টিলের তৈরি কুড়াল, একটি লোহার তৈরি কোড়াবাড়ি, একটি কালো হলুদ রংয়ের বাট যুক্ত স্টিলের ক্যাবল কাটার, একটি তার কাটার, একটি স্টিলের রেঞ্জ, একটি লোহার তৈরি ছেনি, একটি লোহার তৈরি হুইল রেঞ্জ এবং একটি লোহার তৈরি নাট উদ্ধার করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর জানান, আসামিরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে নরসিংদী ছাড়াও জয়দেবপুর থানা, নিয়ামতপুর থানা, ময়মনসিংহ ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ, নেত্রকোনা জেলার বারহাট্টায় একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র মামলা করা হয়েছে।

সান নিউজ/ এমবি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

দেশে ফিরলেন ১৪০ পাকিস্তানি শিক্ষার্থী

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের...

পুলিশ বক্সে আগুন দিল অবরোধকারীরা

নিজস্ব প্রতিবেদক: অটোরিকশা চলাচল...

বাংলাদেশি শিক্ষার্থীদের ওপর হামলায় উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্র...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: টাঙ্গাই...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা