ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে ভাংচুর
সারাদেশ

ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে ভাংচুর

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে যুবলীগ ছাত্রলীগ কৃষকলীগ স্বেচ্ছাসেবকলীগ তাতীলীগের নেতা কর্মীরা হামলা চালিয়ে ভাংচুর করেছে। এসময় হামলায় উভয় পক্ষের ৭জন নেতা কর্মী আহত হয়।

আরও পড়ুন : সঠিক পানি ব্যবস্থাপনা নিশ্চিত করতে হবে

জানা যায়, শনিবার উপজেলার চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপি ইফতার মাহফিলের লক্ষ্যে মঞ্চ তৈরী করে এবং অতিথিদের জন্য খোলা মাঠে চেয়ার দিয়ে আসন বিন্যাস করে। আমন্ত্রিত অতিথিদের অপ্যায়নের জন্য বিএনপির নেতা কর্মীরা মাঠে কর্মরত অবস্থায় বিকেল ৩টার দিকে যুবলীগ ছাত্রলীগ কৃষকলীগ স্বেচ্ছাসেবকলীগ তাতীলীগের নেতা কর্মীরা বিদ্যালয় মাঠে প্রবেশ করে হামলা চালিয়ে প্রায় ৫শতাধিক চেয়ার ভাংচুর করে। এসময় ইট পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্রাঘাতে দুপক্ষের ৭জন নেতা কর্মী আহত হয়।

এ বিষয়ের উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ জানান, বিএনপির পক্ষ থেকে নিয়মতান্ত্রিকভাবে উপজেলা প্রশাসনের অনুমতি নিয়ে চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার মাহফিলের আয়োজন করি। আমার নেতা কর্মীরা মাঠে কর্মরত অবস্থায় বিদ্রোহী আওয়ামীলীগের কতিপয় নেতা কর্মী সশস্ত্র অবস্থায় মাঠে প্রবেশ করে হামলা চালিয়ে প্রায় ৫শতাধিক চেয়ার কুপিয়ে তছনছ করে এবং নেতা কর্মীদের উপর ইট পাটকেল ছুঁড়ে আহত করে। এছাড়াও আমার কাটগোলাস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে।

আরও পড়ুন : শাহবাজের জোটে বাজছে ভাঙনের সুর

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঁইয়া সুমন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক এই মুহুর্তে উন্নয়ন ধারাকে ব্যহত করতে বিএনপি জামাত বিভিন্ন ইস্যুতে আন্দোলন সংগ্রাম শুরু করেছে। এরই অংশ হিসেবে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি ইফতার মাহফিলের নামে চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে সরকার বিরোধী আন্দোলনের কর্মসুচী গ্রহণ করে। এর প্রতিবাদে যুবলীগ ছাত্রলীগ কৃষকলীগ স্বেচ্ছাসেবকলীগ তাতীলীগের নেতা কর্মীরা ষ্টেশন রোডে শান্তিপূর্ণ মিছিল বের করে চরনিখলা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিএনপি ছাত্রদল যুবদলের নেতা কর্মীরা মিছিলের উপর ইট পাটকেল নিক্ষেপ শুরু করে। এতে যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পড়লে এ বিশৃঙ্খলার সৃষ্টি হয়। কাটগোলায় হামলার বিষয়টি অস্বীকার করে তিনি বলেন এ হামলার বিষয়টি আমার জানা নেই।

আরও পড়ুন : আড়াই বিলিয়ন ডলার দিতে প্রস্তুত চীন

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া জানান, ইফতার মাহফিল কে কেন্দ্র করে সৃষ্ট গোলযোগের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি শান্ত রাখার লক্ষে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রয়েছে।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ইন্দোনেশিয়ায় শীতল লাভায় নিহত ৬৭

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার স...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

আরও ২ দিনের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে চলমান তাপপ্রবাহে নতুন করে চার বি...

মানুষের গড় আয়ু ৫ বছর বাড়বে

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বে ২০৫০ সালের মধ্যে মানুষের গড় আয়ু ৫...

মানুষের সুন্দর ভবিষ্যত গড়ে দিয়ে যাব

নিজস্ব প্রতিবেদক : কী পেলাম- না পেলাম সেই চিন্তা করিনি। ভবিষ...

রোহিঙ্গা ক্যাম্পে আতঙ্ক সন্ত্রাসী আরসা

নিজস্ব প্রতিবেদক : রোহিঙ্গা ক্যাম্প ঘিরে আরসা ও অন্যান্য সন্...

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

নিজস্ব প্রতিবেদক : স্থায়ীভাবে বসবাস করার জন্য ১০ হাজারের বেশ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা