বিনোদন

ইলিয়াস কাঞ্চন-নিপুণের চমক

বিনোদন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে এবার আসছে ইলিয়াস কাঞ্চন-নিপুণের চমক। বাংলাদেশ শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ প্রতিদ্বন্দ্বিতা করবেন।

শুক্রবার (৭ জানুয়ারি) সমিতির সদস্যদের উপস্থিতিতে সাধারণ সভায় বিষয়টি ঘোষণা করা হবে। এর আগে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে গণমাধ্যমকে নিশ্চিত করা হয়, ইলিয়াস কাঞ্চন ও নিপুণের নেতৃত্বে গঠিত একটি প্যানেল এই নির্বাচনে অংশ নিচ্ছে। আগামী ২৮ জানুয়ারি সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানা গেছে, এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। এ ছাড়া দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হবেন ইলিয়াস কাঞ্চন। অভিনেত্রী নিপুণকে সেক্রেটারি করে প্যানেল হবে কাঞ্চন-নিপুণ। এখানে সহসভাপতি পদে দাঁড়াবেন অভিনেতা রিয়াজ ও ফেরদৌস। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন নায়ক সাইমন সাদিক। ইলিয়াস কাঞ্চনের প্যানেলের বিপরীতে লড়বে গত কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের প্যানেল।

অভিনেতা ইলিয়াস কাঞ্চন বলেন, ২০২২-২৩ সালের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করব আমি। আমার সঙ্গে নিপুণ সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবে। রিয়াজ, ফেরদৌস, সাইমন, ইমনও থাকবে৷ তারা কে কোন পদে নির্বাচন করবে সেটি এখনও ঠিক হয়নি। তবে আমাদের প্যানেলে থাকবেন তারা।

তিনি আরও বলেন, চলচ্চিত্রের সবাইকে নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। আমরা চলচ্চিত্রের মানুষের মধ্যে কোনো ভেদাভেদ রাখতে চাচ্ছি না। সেই কারণে নির্বাচনে অংশ নিচ্ছি। একটা ঝকঝকে কমিটি উপহার দেব বলে আশা করছি।

অভিনেত্রী নিপুণ বলেন, ‘আমরা একটি মজবুত নেতৃত্ব নিয়ে আসতে চাই চলচ্চিত্র শিল্পীদের জন্য। সেই ভাবনায় ইলিয়াস কাঞ্চন সাহেব আমাদের যোগ্য অভিভাবক হবেন। তাকে পেলে আমরা অনুজরা সাহস পাবো। অনেক কিছু করতে পারবো বলে আশা রাখি। তাই সবাই মিলে তার কাছে গিয়েছিলাম, অনুরোধ করেছি। তিনি রাজি হয়েছেন। সম্পূর্ণ প্যানেল ঠিক হওয়ার পর আনুষ্ঠানিকভাবে জানাবো।’

তিনি আরও বলেন, আমরা শিল্পী সমিতির উদোগে বছরে অনেকগুলো সিনেমা নির্মাণের চেষ্টা করব। এতে করে সবাই কাজের মধ্যে থাকবে। চলচ্চিত্রের এগিয়ে যাওয়া আমাদের লক্ষ্য। এই কারণে নির্বাচনে আসছি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

শনিবার খুলছে স্কুল-কলেজ, রোববার প্রাথমিক 

নিজস্ব প্রতিবেদক: পবিত্র রমজান, ঈ...

মিল্টনের সব অপকর্ম বের করা হবে

নিজস্ব প্রতিবেদক : ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার&rsquo...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা