আর্টস

আবেগে বৃষ যোগাযোগ বাড়বে কর্কটের

সান নিউজ ডেস্ক: রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ ২১ মার্চ-২০ এপ্রিলঃ পুরনো সম্পর্কগুলোকে বাঁচিয়ে তুলুন আজকের দিনে। শরীর এবং মনকে সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। সকলের থেকে দূরে গিয়ে কিছুটা সময় একা কাটাতে ইচ্ছা করবে। অতীতে বিনিয়োগ করা অর্থ আজকের দিনে লাভসহ ফেরত পাবেন।

বৃষ ২১ এপ্রিল-২১ মেঃ আবেগ থেকে বেরিয়ে কাজে মন দিন। ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে। চারপাশের মানুষের সাহায্যে সংসার জীবনে সমস্যা আসতে পারে। আজকের দিনে ভালোবাসার মানুষের ভালোবাসা উপলব্ধি করতে পারবেন।

মিথুন ২২ মে-২১ জুনঃ কাজের জায়গায় কোন পুরনো সমস্যা মাথাচাড়া দিতে পারে। আজকের দিনে মদ্যপান ধূমপান থেকে দূরে থাকুন। কাছের মানুষ আপনাকে খুশি রাখতে চাইবে। সন্ধ্যের দিকে ভালোবাসার মানুষের জন্য বিশেষ কিছু করুন।

কর্কট ২২ জুন-২২ জুলাইঃ সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিশিষ্ট মানুষদের সঙ্গে যোগাযোগ বাড়বে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে আজকের দিনে। বাচ্চাদের দিকে সময় দিন, অভিযোগের সুযোগ দেবেন না। সন্ধ্যের দিকে আর্থিক উন্নতির যোগ রয়েছে।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্টঃ কাজের জায়গায় চাপ থাকার কারণে মানসিক শান্তি বিঘ্নিত হবে। কাজের ফাঁকে কিছুটা আরাম করতে পারবেন। দূরের যাত্রার ফলে ক্লান্ত হলেও, তা পরবর্তীতে লাভদায়ক হবে। নিরাপদ আশ্রয়ে অর্থ বিনিয়োগ করুন।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বরঃ ভালোবাসার মানুষের সঙ্গে খারাপ আচরণ করলে, পরবর্তীতে নিজেরই খারাপ লাগবে। আজকের দিনে বিভিন্ন উত্তেজনার সম্মুখীন হবেন আপনি। বাড়ি থেকে দূরে থাকলে, ফাঁকা সময়ে পার্কে যেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবরঃ দূরের আত্মীয়র থেকে খুশির খবর পেতে পারেন। আপনার রাগের কারণে পরিবারের সকলের মধ্যে সমস্যা তৈরি হবে। কোন অনুষ্ঠানের জন্য আজকের দিন সেরা। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সাহায্য নিন।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বরঃ ভালোবাসার মানুষের ভালোবাসা উপলব্ধি করবেন। শারীরিক সমস্যা নিয়ে বেশি চিন্তা করার কিছু নেই। অযথা কোন সমস্যায় না জড়ানোই মঙ্গলের। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করে লাভের মুখ দেখবেন।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বরঃ ভালোবাসার মানুষের সঙ্গে জীবনের সেরা দিন কাটবে। অন্যের সাহায্য ছাড়াই অনেক অর্থ উপার্জনে সক্ষম হবেন। কোন কাজে পরিবারের সমর্থন পাবেন। শিশুরা আজকের দিনে খেলাধূলায় মত্ত থাকলে, তাঁদের দিকে খেয়াল দিতে হবে বাবা মাকে।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারিঃ আজ কেউ আপনার মতামত চাইলে, জানাতে লজ্জা করবেন না। নিমন্ত্রিত অতিথি আসার কারণে সঞ্চিত অর্থ ব্যয় হতে পারে। নতুন কাজ শুরুর পক্ষে ভালো দিন আজ। ভালোবাসার মানুষ আজকের দিনে আপনাকে আনন্দ দিতে পারে।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারিঃ অবসর সময়টা কাছের মানুষদের সঙ্গে কাটান। আর্থিক সমস্যার কারণে কাছের মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। সঙ্গীর সঙ্গে কিছু সমস্যা হতে পারে। ভালোবাসার মানুষদের থেকে উপহার পাওয়ার এবং তাদের উপহার দেওয়ার দিন আজ।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চঃ ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। ফাঁকা সময়টা বন্ধুদের সঙ্গে কাটান। কাছের মানুষের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাতে পারবেন। অন্যের সঙ্গে পরামর্শ করে অর্থ বিনিয়োগ করলে ক্ষতির সম্ভাবনা।

সান নিউজ/ আরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

বজ্রপাতে ১১ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমব...

নদীতে ডুবে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে ডুবে মো. আব্দ...

মসজিদে আগুনে পুড়ে নিহত ১১

আন্তর্জাতিক ডেস্ক: নাইজেরিয়ায় একটি মসজিদে বাইরে থেকে তালা আট...

দ্বিজেন্দ্রলাল রায়’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা